corona virus btn
corona virus btn
Loading

স্ত্রী শুভশ্রী গর্ভবতী, এই সময় হঠাৎ যেন পাহাড়ে চলে গেলেন রাজ!

স্ত্রী শুভশ্রী গর্ভবতী, এই সময় হঠাৎ যেন পাহাড়ে চলে গেলেন রাজ!

সব ফেলে হঠাৎ কেন পাহাড়ে চলে গেলেন পরিচালকমশাই? আবার নিজের বাড়ির বারান্দা থেকে সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

#কলকাতা: টলি-নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর পরিচালক রাজ চক্রবর্তীর ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি । সম্প্রতি সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জানিয়েছেন তাঁরা । লকডাউনে সকলেই গৃহবন্দি । তাই হবু বাবা-মা তাই একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ।

মাঝ রাতে শুভশ্রীর চকোলেট ক্রেভিংস থেকে শুরু করে নানান ছোটখাট আবদার...সবটাই এখন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন হবু বাবা রাজ । কিন্তু সেই সব ফেলে হঠাৎ কেন পাহাড়ে চলে গেলেন পরিচালকমশাই? আবার নিজের বাড়ির বারান্দা থেকে সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় ।

যদি ভাবেন, রাজ সত্যিই পাহাড়ে পৌঁছে গিয়েছেন, তবে ভুল করছেন । আসলে মানুষের মন তো পৃথিবীর মধ্যে সবচেয়ে দ্রুতগামী বস্তু । তাই তাকে রুখবে কার সাধ্যি । লকডাউনে সকলে গৃহবন্দি হলেও মন তো বারবার ছুটে পালাতে চায় অরণ্যের সবুজে বা পাহাড়ের কুয়াশায় বা সমুদ্রের ঢেউের ডগায় । তার মধ্যেই বঙ্গে প্রবেশ করেছে বর্ষা । আষাঢ়ের সেই মেঘে ঢাকা আকাশ দেখে ভাবুক হয়ে পড়লেন রাজ চক্রবর্তী । তাঁদের আরবানা কমপ্লেক্সের হাইরাইজ গুলো ছুঁয়ে উড়ে যাচ্ছিল মেঘেদের দল । তাই দেখে রাজের মনে হল, যেন তিনি পাহাড়ের কোলে রয়েছেন । নিজেই লিখলেন সে কথা-

 
View this post on Instagram
 

Am i in the HILLS ??

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

Published by: Simli Raha
First published: June 12, 2020, 1:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर