উর্ধ্বাঙ্গে নেই কোনও কাপড়, শুধু...এ তো কিছুই নয়, আরও দুঃসাহসী ফটোশ্যুট আছে,বলছেন Raima Sen

raima sen bold photo

দিনতিনেক আগে রাইমা নিজের Instagram অ্যাকাউন্টে এই ছবিটি আপলোড করেন।

  • Share this:

#কলকাতা: নিচে নীল রঙের ডেনিম জিন্স। উর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত। বক্ষযুগল ঢাকা সামান্য কাপড় দিয়ে। চোখের সাহসী চাউনি। বর্তমানে অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)-এর এই বোল্ড ফটোশ্যুট ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মধ্যে নায়িকার এই হট অবতার দেখে তৃপ্ত তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চড়চড়িয়ে বাড়ছে ফলোয়ার্সের সংখ্যা। কিন্তু রাইমা ফটোশ্যুটে যেমন বোল্ড, তেমনই তাঁর অভিনীত চরিত্র এবং ব্যক্তিগত জীবন দু'টোই অত্যন্ত বোল্ড। আর তাই তিনি এই ছবিগুলি শ্যুট করার সময় সমালোচনা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত ছিলেন না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,"আমি এই শ্যুটের সময় বেশ নিশ্চিন্তেই ছিলাম। যাঁদের সঙ্গে কাজ করেছি, তাঁরাও যথেষ্ট সাহসী। আর এমনিতেই আমি লাজুক ব্যক্তিত্বের নই। এর থেকেও সাহসী কাজকর্ম আগে আমি করেছি। ফলে এই নিয়ে অত চিন্তা করিনি।" প্রসঙ্গত, লেটেস্ট এই শ্যুটটি করা হয়েছিল মে মাসের ১৫ তারিখে। দিনতিনেক আগে রাইমা নিজের Instagram অ্যাকাউন্টে এই ছবিটি আপলোড করেন। ছবিটি তুলেছেন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)।

প্রসঙ্গত, মুনমুন (Munmun Sen) কন্যাকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালে দ্বিতীয় পুরুষ (Dwitiyo Purush) ছবিতে। সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত এই সিনেমাটি যেমন প্রশংসিত হয়েছিল, তেমনই রাইমার চরিত্রটি বেশ মনে ধরেছিল দর্শকদের। দ্বিতীয় পুরুষ ছবিটি ছিল ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি বাইশে শ্রাবণ (Baishe Srabon)-এর সিক্যুয়েল। নয়া এই সিনেমাটিতে রাইমা ছাড়াও মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty), ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) সহ একাধিক তারকা।

যদিও বর্তমানে করোনা এবং লকডাউনের কারণে বড়পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী রাইমা সেনকে, তবে মাঝেমধ্যেই তাঁকে ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। গতবছর হইচই (Hoichoi)-এর হ্যালো (Hello) সিরিজের তৃতীয় সিজনে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া জি ফাইভ (Zee5)-এর ব্ল্যাক উইডোজ (black widows) সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি অ্যামাজন প্রাইম (Amazon Prime)-এ রিলিজ হয় দ্য লাস্ট আওয়ার (The Last Hour) সিরিজটি। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যায় রাইমাকে। বর্তমানে অভিনেত্রীর হাতে যেমন একাধিক সিরিজ আছে, তেমনই রয়েছে বেশ কিছু সিনেমাও।

Published by:Pooja Basu
First published: