• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES RAHUL ARUNODOY BANERJEE IS UPSET AS RUPA BHATTACHARYA AND ANINDYA BANERJEE OF BJP JOINED CPM SWD

Rahul Arunodoy Banerjee:বিজেপি ছেড়ে সিপিএম-এ রূপা, অনিন্দ্য! লাল শিবিরের সঙ্গে কি সম্পর্ক ছিন্ন করলেন রাহুল

Rahul Arunodoy Banerjee: এবার সিপিএম-এর (CPIM) সঙ্গে কি তাল কাটল অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের? সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তেমনই কথা শোনালেন রাহুল।

Rahul Arunodoy Banerjee: এবার সিপিএম-এর (CPIM) সঙ্গে কি তাল কাটল অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের? সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তেমনই কথা শোনালেন রাহুল।

  • Share this:

    #কলকাতা: বরাবরই বামপন্থী হিসেবেই পরিচিত। তবে এবার সিপিএম-এর (CPIM) সঙ্গে কি তাল কাটল অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের (Rahul Arunodoy Banerjee)? সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তেমনই কথা শোনালেন রাহুল। কিন্তু কী এমন ঘটল? সোমবার যাদবপুরে সিপিএম-এর শ্রমজীবী ক্য়ান্টিনের ৫০০ দিন পূর্ণ হল। সেদিন সিপিএম-এর এই উদযাপনে উপস্থিত ছিলেন বিজেপির (BJP) সদস্য তথা অভিনেতা রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya) ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় (Anindya Pulak Banerjee)। এখানেই সমস্যার সূত্রপাত।

    কিছুদিন আগেই অনিন্দ্য ঘোষণা করেছেন যে তিনি বিজেপি ছাড়ছেন। রূপার সম্পর্কেও একই কথা শোনা যাচ্ছিল। নেটিজেনদের যদিও দাবি, বিজেপিতে টিকিট পেয়েই এই সিদ্ধান্ত দুইজনের। আর এবার তাঁরা যে আনুষ্ঠানিক ভাবে সিপিএম-এ যোগ দেবেন তা স্পষ্ট হল। এই বিষয় নিয়ে অনিন্দ্য ও রূপার নাম না করে একটি পোস্ট লেখেন রাহুল।

    রাহুল ফেসবুকে লিখছেন, "আমি কোনও প্রলোভন বা power এর কারণে রাজনীতি করি না। আমার রাজনীতি একান্তই আদর্শগত। cpm-এর মঞ্চে যদি ticket না পাওয়া হতাশ বিজেপি জায়গা পায় তাহলে আমি আজ এই মুহূর্ত থেকে cpm এর সাথে সম্পর্ক ছিন্ন করলাম। আমার বামপন্থা cpm এর মুখাপেক্ষী নয়। যে একবারের জন্যও সাম্প্রদায়িক দলের সাথে জড়িয়েছে,বিশেষত সে যদি সেলিব্রিটি হয়,তার সাথে কোনওদিন এক মঞ্চে আমি থাকব না। cpm ভেবে দেখুক আমাদের প্রয়োজন, না তাদের।"

    সেই পোস্টের কমেন্টে রাহুল নিজেই রূপা ও অনিন্দ্যর নাম উল্লেখ করে স্পষ্ট করে দিয়েছেন বিষয়টি। রাহুলের পোস্ট মুহূর্তে ভাইরাল হয় এবং বামপন্থী মনোভাবাপন্ন মানুষ সেখানে তাঁকে সমর্থন জানিয়েছেন। অভিনেত্রী ও প্রয়াত বাম নেতা শ্যামল চক্রবর্তীর মেয়ে উষসী চক্রবর্তীও রাহুলের পোস্ট শেয়ার করেছেন। ক্যাপনে লিখেছেন, "বন্ধু ও সহ অভিনেতা রাহুল আজ এই পোস্ট দিয়েছেন। আমি চাই ওর এই ক্ষোভ এবং এই অভিমান সহমর্মিতার সাথে বিচার করা হোক।"

    অন্যদিকে সিপিএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh) এদিন অনিন্দ্য ও রূপার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন এবং কমেন্টে স্বীকারও করেছেন সিপিএম-এ যোগ দিলেন দুই অভিনেতা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: