Home /News /entertainment /
Prosenjit Chatterjee-Dev: এবার 'কাছের মানুষ' দেব-প্রসেনজিৎ, এক ছবিতে দুই তারকা!

Prosenjit Chatterjee-Dev: এবার 'কাছের মানুষ' দেব-প্রসেনজিৎ, এক ছবিতে দুই তারকা!

এবার 'কাছের মানুষ' দেব-প্রসেনজিৎ, এক ছবিতে দুই তারকা!

এবার 'কাছের মানুষ' দেব-প্রসেনজিৎ, এক ছবিতে দুই তারকা!

দেবের প্রযোজনার ছবিতে অভিনয়ও করছেন স্বয়ং অভিনেতা (Prosenjit Chatterjee-Dev)। পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee-Dev)।

  • Share this:

#কলকাতা: একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বাংলার দুই সুপারস্টার (Prosenjit Chatterjee-Dev)। এবার দেবের (Dev) প্রযোজিত ছবিতে কাজ করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কয়েক দিন আগেই জানা গিয়েছিল জিতের প্রযোজনায় ছবি করবেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। তবে সেই ছবিতে বুম্বাদার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না জিৎ (Jeet)। দেবের প্রযোজনার ছবিতে অভিনয়ও করছেন স্বয়ং অভিনেতা (Prosenjit Chatterjee-Dev)। পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee-Dev)।

ছবির নাম 'কাছের মানুষ'। প্রসেনজিৎ, দেব ছাড়াও ছবিতে রয়েছেন ইশা সাহা। ছবিটি পরিচালনা করেছেন পথিকৃৎ। ছবি সম্পর্কে দেব বললেন, 'বুম্বাদা ছবিটা করতে রাজি হয়েছেন, এটাই আমাদের কাছে খুব ভাগ্যের ব্যাপার। এই গল্পটা নিয়ে এক বছর ধরে আমি আর পথিকৃৎ পরে রয়েছি। যখন চিত্রনাট্য শেষ হল, আমি প্রথমেই বুঝেছিলাম বুম্বাদা ছাড়া এই ছবি হবে না। ছবিতে দুটো চরিত্র রয়েছে। বুম্বাদা ছাড়া আর কাউকে ভাবতে পারছিলাম না। গল্পটা নিয়ে ওঁর কাছে যাই। গল্প শুনে বুম্বাদা রাজি হয়ে গেলেন। স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভূতি।'

এই ছবির গল্প দেব ও পরিচালক দু'জন মিলে লিখেছেন। দেবের কথায়, 'আমি কো রাইট করেছি ছবিটা। বলা যেতে পারে সত্যি ঘটনার ওপর তৈরি এই ছবি। 'কাছের মানুষ'-এর গল্পের সঙ্গে অনেকেই একাত্ম হতে পারবেন। দু'জন একেবারে ভিন্ন, দুই মেরুর মানুষের মধ্যেও সখ্যতা গড়ে উঠতে পারে, এটাই দেখানো হয়েছে ছবিতে।' মূলত কলকাতাতেই হবে 'কাছের মানুষ'-এর শ্যুটিং। ডিসেম্বর মাস থেকে ফ্লোরে যাবে এই ছবি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তিনি নিজেই ইন্ডাস্ট্রি। তাঁর জনপ্রিয়তা, তাঁর ভক্ত সংখ্যা আকাশ ছুঁই। অন্যদিকে দেব, তাঁর জনপ্রিয়তাও কল্পনার বাইরে। তাঁরা একসঙ্গে ছবি করছেন। এই ছবি যে বক্স অফিসে ঝড় তুলবে তা অনুমান করা যায়। করোনার জেরে চলচ্চিত্র জগতের অবস্থা খুবই খারাপ। সিনেমা হল খুলে গেলেও হলে গিয়ে ছবি তেমন একটা দেখছেন না দর্শক। এই সময় সুপারস্টাররা হাত মিলিয়ে একসঙ্গে ছবি করলে অবস্থার উন্নতি সম্ভব বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: কথার ধারে, সুরের জালে বাঙালির জীবনমুখীর নায়ক নচিকেতা! আবারও আনছেন পুজোর গান...

Published by:Raima Chakraborty
First published:

Tags: Actor Dev, Bengali Movie, Prosenjit Chatterjee

পরবর্তী খবর