বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সিরিয়াল, ওয়েবের পর এ বার সিনেমা, নতুন ছবিতে প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য এ বার ঋতাভরীর সঙ্গে

সিরিয়াল, ওয়েবের পর এ বার সিনেমা, নতুন ছবিতে প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য এ বার ঋতাভরীর সঙ্গে

প্রিয়াঙ্কা এ বার থ্রিলারে । ছবিতে রয়েছেন টলিউডের আরও তিন মেগা স্টার । পরব্রত চট্টোপাধ্যায়ের প্রডাকশন হাউসের ব্যানারে জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি ।

  • Share this:

#কলকাতা: ইন্ডাস্ট্রিতে শুরুটা হয়েছিল অনেক ছোটবেলায় । ধীরে ধীরে একটা একটা করে ধাপ পেরিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য । তাঁর ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’, ‘মা’ সবক’টি সিরিয়ালই মানুষের মনে দাগ কেটে গিয়েছিল । এরপর ছোট পর্দা থেকে ওয়েবের দুনিয়ায় লম্বা লাফ । তাতেও সফল নায়িকা । ‘হোলি ফাঁক’-এর দু’টি সিজনেই তাঁর ‘রাইমা’ চরিত্র ছিল ভরপুর এন্টারটেইনমেন্ট । আবার ‘ব্যোমকেশ’-এ পাশের বাড়ির ভীত-লাজুক মেয়ের চরিত্রেও প্রমিনেন্ট ছিলেন তিনি ।

এ বার যাত্রা শুরু বড় পর্দায় । আগামী বছরই হয়তো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি । নাহ, এখনই নাম বলতে পারলেন না প্রিয়াঙ্কা । তবে জানালেন, ছবিটি একটি সাসপেন্স থ্রিলার । এরকম চরিত্রে তাঁর এই প্রথম কাজ করা । সব ঠিক থাকলে সম্ভবত আগামী বছরের শুরুর দিকেই প্রিয়াঙ্কাকে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা ।

নায়িকা আরও জানালেন, এরকম কাজ তাঁর এই প্রথম । বেশিরভাগ সময়ই ছটফটে, প্রাণবন্ত মেয়ের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে । ‘সীমারেখা’তে ভিলেনের চরিত্রও করে ফেলেছেন । এ বার তিনি থ্রিলারে । ছবিতে রয়েছেন টলিউডের আরও তিন মেগা স্টার । পরব্রত চট্টোপাধ্যায়ের প্রডাকশন হাউসের ব্যানারে জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি । প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী, অঙ্কুশ ও বনি । ছবিতে ঋতাভরীর বোনের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা ।

ছবির বেশিরভাগ দৃশ্যই শ্যুটিং হবে বোলপুরে । শীঘ্রই গোটা টিম রওনা দেবেন লাল মাটির উদ্দেশ্য । প্রিয়াঙ্কা ও তাঁর নতুন ছবির জন্য অনেক শুভেচ্ছা রইল।

Published by: Simli Raha
First published: November 7, 2020, 9:57 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर