বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

বাড়িতে বসেই ভিডিও কনফারেন্সে জরুরি মিটিং সারলেন সাংসদ-অভিনেত্রী নুসরত !

বাড়িতে বসেই ভিডিও কনফারেন্সে জরুরি মিটিং সারলেন সাংসদ-অভিনেত্রী নুসরত !
photo source Instagram

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই কনফারেন্সের ভিডিও শেয়ার করে সকলকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী।

  • Share this:

#কলকাতা: নুসরত শুধু সাংসদ নন একজন অভিনেত্রীও। টলিউডের নাম করা শিল্পীদের মধ্যে তিনি একজন। তাই বলে তিনি যে দায়িত্ব নিয়েছেন তা পালন করবেন না, এমনটা নয়। দেশজুড়ে চলছে লকডাউন। করোনা ভাইরাসের মোকাবিলার জন্য মানুষকে ঘরে থাকতে বলা হয়েছে। সেই নিয়ম মেনেই অভিনেত্রী সাংসদ ঘর থেকেই সামলাচ্ছেন সমস্ত কাজ।

দেশের সব কিছুই এখন চলছে ভিডিও কনফারেন্সের সাহায্যে। সে বাড়িতে কাজ হোক বা মন্ত্রীসভার মিটিং। সবটাই হচ্ছে ভিডিও কনফারেন্সে। এবার এই পথে হাঁটলেন অভিনেত্রী নুসরত। বাড়ি থেকেই সারলেন জরুরি মিটিং।

ভিডিও কনফারেন্স করে তিনি কথা বললেন, বসিরহাট স্পেশ্যালিটি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। খতিয়ে দেখলেন তাঁদের কাজ। কথা বললেন, এসডিও-র সঙ্গে। মিটিংয়ে ছিলেন আরও অনেকেই। নুসরত তাঁদের সঙ্গে জরুরি কথার সঙ্গে ইফতারে কি করতে হবে তাও বললেন। এক সঙ্গে অনেক মানুষের জমায়েত করতে বারণ করলেন। করোনার জন্য সকলকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কাজ করতেন বললেন। যাঁদের বাইরে না গেলেই নয়, তাঁদেরকেও সাবধানতা মানতে বললেন।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই কনফারেন্সের ভিডিও শেয়ার করে সকলকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী। কয়েকদিন আগেই নুসরত তাঁর শরীরচর্চার ভিডিও টিকটকে আপলোড করেছিলেন। তার জন্য সমালোচিত হতে হয় তাঁকে। তবে শুধু যে টিকটক ভিডিওই তিনি করছেন না বাড়িতে থেকে তা প্রমাণ করলেন অভিনেত্রী।

Published by: Piya Banerjee
First published: May 9, 2020, 6:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर