হোম /খবর /বিনোদন /
নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে গেলেন যশ! সেখান থেকেই যাবেন হাসপাতালে

Nusrat Jahan | Yash Dasgupta: নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে গেলেন যশ! সেখান থেকেই রওনা হাসপাতালের উদ্দেশ্যে

Nusrat Jahan | Yash Dasgupta: বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরত জাহান। যে হাসপাতালে নিয়মিত যাচ্ছিলেন সেখানকার কর্তৃপক্ষই এমন জানিয়েছেন।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: গোটা টলিউড এখন সুখবরের অপেক্ষা করছে। আর মাত্র কিছুক্ষণ। তার পরেই অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) কোলে আসতে চলেছে সন্তান। আজ সকাল থেকেই জল্পনা চলছিল, অভিনেত্রী কি হাসপাতালে গিয়েছেন? জানা যাচ্ছে, বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরত জাহান। যে হাসপাতালে নিয়মিত যাচ্ছিলেন সেখানকার কর্তৃপক্ষই এমন জানিয়েছেন।

কিন্তু হাসপাতালে যাওয়ার আগে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) বাড়ি গেলেন অভিনেত্রী। বালিগঞ্জের বাড়ি থেকে নুসরতকে নিজের বাড়িতে নিয়ে গেলেন যশ। নিজেই গাড়ি ড্রাইভ করে অভিনেত্রীকে নিয়ে গিয়েছেন তিনি। সেখান থেকেই কলকাতার বেসরকারি হাসপাতালে রওনা দেবেন তাঁরা এমনই জানা যাচ্ছে।

আজ যশ দাশগুপ্তের আসন্ন ছবি চিনেবাদাম-এর মহরত ছিল। সেই ছবিতে অভিনয় করছেন এনা সাহাও। সেই ছবির মহরত থেকে ফিরেই নুসরতের কাছে পৌঁছে গিয়েছেন তিনি। এখনও পর্যন্ত খবর নুসরতের কোলে আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবারই সন্তান আসতে চলেছে। সেই অপেক্ষাতেই রয়েছে গোটা টলিউড। হাসপাতালেও যে নুসরতের সন্তান হওয়ার সময়ে যশ থাকবেন তা বলাই বাহুল্য।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

কারণ বিগত কয়েকদিনে এক সঙ্গে অনেকটাই সময় কাটিয়েছেন নুসরত ও যশ। যশের সঙ্গে একসঙ্গে ছবি না দিলেও নেটিজেন সেই টের পেয়েছে। কিছুদিন আগেই কফিডেটে গিয়েছিলেন নুসরত। সেখানেও সঙ্গে যশ ছিলেন সেই হদিশও মিলেছে। একই রেস্তোঁরা থেকে দুজনে একই সময়ে ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন। আবার যশের পোষ্য কুকুরকে নিয়ে সময় কাটাতে দেখা গিয়েছে নুসরতকে। তবে মুখে কিছু না বললেও নিজেদের সুসম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন দুজনেই। কারণ প্রকাশ্য রাস্তায় গর্ভবতী নুসরতের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে যশকে।

সর্বশেষ আপডেট অনুযায়ী, ইতিমধ্যেই নুসরতকে নিয়ে হাসপাতাল পৌঁছে গিয়েছেন যশ।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Nusrat Jahan, Yash Dasgupta