হোম /খবর /বিনোদন /
Nusrat Jahan: রাত পোহালেই সুখবর! বেলা ১১টায় অস্ত্রোপচার শুরু নুসরতের

Nusrat Jahan | Yash Dasgupta: রাত পোহালেই সুখবর! বেলা ১১টায় অস্ত্রোপচার শুরু নুসরতের

Nusrat Jahan | Yash Dasgupta: আগামী কাল বেলা ১১টায় অস্ত্রোপচার নুসরতের। তার পরেই কোলে আসবে সন্তান।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। রাত পোহালেই মিলতে পারে সুখবর। ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। রিউমরড বয়ফ্রেন্ড অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গেই হাসপাতালে গিয়েছেন তিনি। যশই ড্রাইভ করে নিয়ে গিয়েছেন অভিনেত্রীকে। জানা যাচ্ছে, আগামী কাল বেলা ১১টায় অস্ত্রোপচার নুসরতের। তার পরেই কোলে আসবে সন্তান।

দক্ষিণ কলকাতার ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরত। ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। এই মুহূর্তে ভর্তির প্রক্রিয়া চলছে। তবে হাসপাতালে যাওয়ার আগে নুসরত গিয়েছিলেন যশ দাশগুপ্তের বাড়িতে। বালিগঞ্জের বাড়ি থেকে যশ নিজেই ড্রাইভ করে নুসরতকে নিজের বাড়িতে নিয়ে আসেন। আজ যশ দাশগুপ্তের আসন্ন ছবি চিনেবাদাম-এর মহরত ছিল। সেই ছবিতে অভিনয় করছেন এনা সাহাও। সেই ছবির মহরত থেকে ফিরেই নুসরতের কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি।

নুসরতের সন্তান হওয়া নিয়ে নানা রকমের প্রশ্ন ওঠে। তবে আপাতত নুসরত ও যশ-সহ গোটা টলিপাড়াই সুখবরের অপেক্ষায় রয়েছে। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই যশের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। নিজেরা মুখ না খুললেও নেটিজেন জানে, দুজনেই পরস্পরের খুব ঘনিষ্ঠ। সম্প্রতি প্রকাশ্য রাস্তায় গর্ভবতী নুসরতের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে যশকে। এছাড়াও বিগত কয়েকদিনে এক সঙ্গে অনেকটাই সময় কাটিয়েছেন নুসরত ও যশ। যশের সঙ্গে একসঙ্গে ছবি না দিলেও যশের পোষ্য কুকুরকে নিয়ে সময় কাটাতে দেখা গিয়েছে নুসরতকে।

আবার কিছুদিন আগেই কফিডেটে গিয়েছিলেন নুসরত। সেখানেও সঙ্গে যশ ছিলেন সেই হদিশও মিলেছে। একই রেস্তোঁরা থেকে দুজনে একই সময়ে ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছিলেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে, মুখে কুলুপ এঁটে থাকলেও দুজনের সম্পর্ক নিয়ে নেটিজেনের ধারণা খুব একটা ভুল নয়।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Nusrat Jahan