• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NUSRAT JAHAN SRABANTI CHATTERJEE MIMI CHAKRABORTY AND TANUSHREE CHAKRABORTY CONGRATULATE NUSRAT JAHAN FOR BECOMING A MOTHER SWD

Nusrat Jahan: নুসরতকে শুভেচ্ছায় ভরালেন শ্রাবন্তী-তনুশ্রী! মিমি বললেন, 'তুই খুব ভালো মা হবি'

Nusrat Jahan: বিতর্কে কম জড়াননি নুসরত। তবে হাজার কুকথা ও ট্রোলিং এর পরেও মা হবেন বলেই সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

Nusrat Jahan: বিতর্কে কম জড়াননি নুসরত। তবে হাজার কুকথা ও ট্রোলিং এর পরেও মা হবেন বলেই সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: অবশেষে অপেক্ষার অবসান। মা হলেন নুসরত (Nusrat Jahan)। কলকাতার ভাগীরথী নেওটিয়া হাসপাতালে জন্ম দিলেন পুত্র সন্তানের। গোটা টলিউড এই সুখবরের অপেক্ষা করেছিল। বিতর্কে কম জড়াননি নুসরত। তবে হাজার কুকথা ও ট্রোলিং এর পরেও মা হবেন বলেই সিদ্ধান্ত নেন অভিনেত্রী। তাই এমন সাহসী সিদ্ধান্তের জন্য নুসরতকে কুর্ণিশও জানিয়েছিলেন টলিউডের অনেকেই। আর তাই সন্তান জন্ম নেওয়ার খবরেও খুশি টলি তারকারা। ইতিমধ্যেই ‌টলিউডে নুসরতের প্রিয় বান্ধবী তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তনুশ্রী চক্রবর্তী শুভেচ্ছা (Tanushree Chakraborty) জানিয়েছেন নতুন মা-কে।

    মিমি নুসরতের সঙ্গে একটি ছবি স্টোরিতে শেয়ার করে লিখছেন, "অনেক শুভেচ্ছা নুসরত। আমি ফিরে এসেই তোদের দুজনকে জড়িয়ে ধরতে চাই। মাতৃত্বের অনেক শুভেচ্ছা। তুই একজন খুব ভালো মা হবি।"

    শ্রাবন্তী ও তনুশ্রীও ইনস্টাগ্রামে নুসরতের সঙ্গে ছবি শেয়ার করেছেন। সঙ্গে তাঁকে মাতৃত্বের শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রীও শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, তিনিও মা এবং সন্তান দুজনের জন্যই খুব খুশি। এছাড়াও হাজার কুমন্তব্য শুনেও এবং সন্তানের পিতৃত্ব নিয়ে নানা রকমের প্রশ্ন শোনার পরেও এমন সাহসী পদক্ষেপের জন্য নুসরতকে অনেকেই বাহবা দিয়েছেন।

    নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নাম জড়ায় নুসরতের। পিতৃত্বের কথা অস্বীকার করেছিলেন যশ। কিন্তু এই যাত্রায় নুসরতের পাশে ছিলেন তিনিই। বিগত কয়েকদিন নুসরতের সঙ্গে সময় কাটিয়েছেন এবং তাঁকে গাড়িতে করে হাসপাতালেও নিয়ে গিয়েছিলেন তিনিই। এমনকি ওটিতেও যশ ছিলেন নুসরতের সঙ্গেই।

    নুসরতের সন্তান জন্ম হওয়ার আগের দিন অর্থাৎ গতকাল যশ নুসরতকে নিয়ে মুখ খোলেন যশ। তিনি বলেন, "আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত। আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভাল খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।"

    অন্যদিকে নুসরতকে সংবাদমাধ্যমের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন নিখিল জৈনও। নুসরত ও তাঁর সন্তান দুজনের জন্যই শুভকামনা করেছেন তিনি। পাশাপাশি আবার এও জানিয়েছেন, তাঁদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই। কিন্তু তা হলেও তিনি নুসরতকে ও তাঁর সন্তানকে শুভেচ্ছা জানাচ্ছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: