Nusrat Jahan Photos: স্পষ্ট হয়ে উঠছে তাঁর বেবি বাম্প, প্রেগন্যান্সিতেও চুটিয়ে বাগান সাজাচ্ছেন নুসরত

গাছের পরিচর্যা করছেন অন্তঃসত্ত্বা নুসরত । ছবি- ইনস্টাগ্রাম ।

বিতর্ক যতই মাখাচাড়া দিয়ে উঠছে ততই যেন শান্ত, স্থিতধি হচ্ছেন নুসরত (Nusrat Jahan) । মাতৃত্বের সুখে ডুব দিচ্ছেন নিজের ভিতরেই ।

  • Share this:

    #কলকাতা: আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর বিতর্ক চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের সন্তানের পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সংবাদ মাধ্যমের সামনে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বেবি বাম্পের ছবি । নুসরতের সংসার ভাঙা, অভিনেতা যশের সঙ্গে নতুন সমীকরণ, মাতৃত্বের খবরে যখন বিনোদন থেকে রাজনীতির দুনিয়া, উভয়ই সরগরম হয়ে উঠেছে, তখন বারংবার নিজের মত ব্যক্ত করতে সোশ্যাল মিডিয়ায় দ্বারস্থ হয়েছেন নুসরত ।

    জানা গিয়েছে, নুসরত বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। আগামী সেপ্টেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি । কিন্তু এখনও নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে স্বীকার করেননি ‘যশরত’ । বিতর্ক উঠেছে লোকসভায় নুসরত নিজেকে বিবাহিত বলে পরিচয় দেওয়া নিয়েও । কারণ কিছুদিন আগেই নুসরত মিডিয়ায় বিবৃতি দিয়ে তুরস্কে হওয়া তাঁর সঙ্গে নিখিল জৈনের বিয়েকে অস্বীকার করেছিলেন । তাঁরা সহবাস করেছেন, বিয়ে নয়, এমনটাই জানিয়েছেন নায়িকা । কিন্তু তা সত্ত্বেও কেন শাঁখা, সিঁদুর পরে লোকসভায় শপথ নিযেছিলেন নুসরত, কেনই বা তাঁর স্বামীর নামের পাশে জ্বলজ্বল করছিল নিখিল জৈনের নাম...তা নিয়েই এখন তোলপাড় চলছে রাজনৈতিক মহলে ।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    বিতর্ক যতই মাখাচাড়া দিয়ে উঠছে ততই যেন শান্ত, স্থিতধি হচ্ছেন নুসরত । মাতৃত্বের সুখে ডুব দিচ্ছেন নিজের ভিতরেই । কখনও শান্তির প্রতীক বুদ্ধ মূর্তির মাঝেই নিজেকে হারিয়ে ফেলছেন । কখনও সন্তানের মতোই দেখভাল করছেন তাঁর বাড়ির ছোট্ট চারা গাছগুলির । কিছুদিন আগেই পাহাড়ের কোলে গোলাপি চাদরের ওমে মোড়া ছোট্ট বেবি বাম্প নিয়ে সামনে এসেছিলেন নায়িকা । তাঁর চোখে-মুখে অপার্থিব ঔজ্জ্বল্য । প্রেগন্যান্সি গ্লো স্পষ্ট ধরা পড়ছে ।

    এ বার নুসরত পরলেন ওভার সাইজড একটি পুলওভার । কিন্তু তার মধ্যে দিয়েও নতুন অতিথির চিহ্ন ঠিকই চোখে পড়ছে । সকাল সকাল হাতে স্প্রেয়ার নিয়ে নেমে পড়লেন বাগানের কাজে । কখনও গাছে জল দিলেন, কখনও চুপ করে সবুজের স্নিগ্ধতায় হারিয়ে গেলেন । বিতর্ক, সমালোচনা, কাদা ছোড়াছুড়ি থেকে যেন কয়েক আলোকবর্ষ দূরে তিনি ।

    ছবি পোস্ট করে তাঁর ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘‘তোমার সেই শক্তি আছে, যার দ্বারা তুমি সব সময় নিজেকে ভাল রাখতে পারো ।’’ এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই একদল নেটিজেন ঝাঁপিয়ে পড়েন, নায়িকাকে ব্যক্তিগত আক্রমণ করতে থাকেন তাঁরা । আবার অনেকেই নুসরতের এই ছবি দেখে আহ্লাদিত । মাতৃত্ব নুসরতকে অনেক সুন্দরী করেছে, তবে তিনি একটু ওয়েট পুট অন করেছেন, সে কথাও বলেন অনেকে ।

    Published by:Simli Raha
    First published: