• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Nusrat Jahan In Hot Look: স্পোর্টস ব্রা-তে ফেটে পড়ছে গ্লো! 'তবু আগের মতোই ভালোবাসবে তো?' প্রশ্ন নুসরত জাহানের!

Nusrat Jahan In Hot Look: স্পোর্টস ব্রা-তে ফেটে পড়ছে গ্লো! 'তবু আগের মতোই ভালোবাসবে তো?' প্রশ্ন নুসরত জাহানের!

কী বার্তা দিলেন নুসরত জাহান?

কী বার্তা দিলেন নুসরত জাহান?

Nusrat Jahan In Hot Look: কালো রঙা স্পোর্টস ব্রাতে সদ্যই নিজের চাবুক ফিগার তুলে ধরেছিলেন নুসরত জাহান। ওয়ার্ক আউট শেষের গ্লো ঝরে পড়ছে নায়িকার চোখে মুখে।

  • Share this:

    #কলকাতা: কখনও তিনি কাশ্মীরে, কখনও কলকাতায়। অভিনেত্রী সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan In Hot Look) আজকাল খুঁজে পাওয়ায় ভার। ছেলে ঈশানের বয়স মাত্র ২ মাস। কিন্তু তা সত্বেও পুরোদমে কাজে ফিরেছেন নুসরত জাহান  (Nusrat Jahan)। এমনকি ছেলেকে দিন কয়েকের জন্য কলকাতায় রেখে কাশ্মীরে শ্যুটিংয়েও গিয়েছিলেন অভিনেত্রী (Nusrat Jahan)। সঙ্গী অবশ্যই ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

    আরও পড়ুন: সকাল সকাল স্নান সারছেন? ভরদুপুর না রাতে? স্নানের সঠিক সময় কখন? জেনে নিন...

    অবশ্য প্রথমবার মা হলেও সন্তান নিয়ে প্রথম থেকেই সাহসী ও আত্মবিশ্বাসী এই অভিনেত্রী (Nusrat Jahan In Hot Look) । সন্তান প্রসবের দু-সপ্তাহের মধ্যেই একটি স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত। যা দেখে হতভম্ব হয়েছিল সকলেই। প্রশংসা যেমন হয়েছে। হয়েছে ট্রোলিং-ও। নুসরত জাহান অবশ্য ভ্রুক্ষেপ করেননি সে সবে।

    আরও পড়ুন:ছাদনাতলায় বরের কী কাণ্ড! বাড়ি ভর্তি লোকের সামনে নতুন বউয়ের ধমক খেয়েই দিলেন...!

    এবার তাকে পাওয়া গেল জিমেও। এমনিতে খুব বেশি বেবি ফ্যাট নুসরতের গায়ে লাগেনি। তবে নিজেকে আগের মতোই তন্বী করে তুলতে কোনও খামতি রাখছেন না নুসরত (Nusrat Jahan In Hot Look) । চিকিত্সকদের পরামর্শ মেনেই জিম করছেন পুরোদমে।

    আরও পড়ুন: 'ওহ লাভলি!' 'বাংলার মেয়ে' রাখি সাওয়ান্তকে পাশে নিয়ে মঞ্চে মদন মিত্র, কাণ্ডটা কী? ভাইরাল ভিডিও..

    কালো রঙা স্পোর্টস ব্রা-তে নিজের চাবুক ফিগার তুলে ধরেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan In Hot Look) । ওয়ার্ক আউট শেষের গ্লো ঝরে পড়ছে নায়িকার চোখে মুখে। আর বুধবার জিম করবার ফাঁকে রিল ভিডিয়োই বানিয়ে ফেললেন অভিনেত্রী। এদিন আর সিটি ও অ্যাডাম লিভাইনের ‘লকড অ্যাওয়ে’ গানে রিল ভিডিয়ো বানালেন নুসরত (Nusrat Jahan)। গানে গানেই নায়িকার প্রশ্ন, আমি যদি নিজের খামতিগুলো মেলে ধরি, যদি আমি মনের জোর ধরে রাখতে না পারি, সত্যি বলো তাহলেও কি আমাকে আগের মতোই ভালোবাসবে?'

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    তবে কার উদ্দেশে এই বার্তা নুসরতের? ইনস্টা ফলোয়ারদের জন্য নাকি ঈশানের ড্যাডের জন্য? তা স্পষ্ট করেননি নায়িকা। আর নুসরতের এই ভিডিও চিত্র দেখে 'মরি মরি যাই' বলছেন পুরুষ ভক্তরা।

    প্রযোজক এনা সাহার নতুন ছবিতে তিন নম্বর বার জুটি বাঁধছেন যশরত, আর সেই ছবিরও গানেরই যশ-নুসরত শ্যুটিং সেরে এলেন কাশ্মীরে। কলকাতায় ফিরেই ‘জয় কালী কলকত্তাবালী’র শ্যুটিংয়ে যোগ দিয়েছেন নুসরত। নায়িকার কথায়, অভিনয় কেরিয়ার, সাংসদীয় দায়িত্ব এবং ঈশানের মায়ের ভূমিকা পালন করতে গিয়ে বেগ পেতে হচ্ছে তাঁকে ঠিকই, তবে ‘কর্মই ধর্ম’ এটা মনেপ্রাণে বিশ্বাস করেন তিনি।

    দিনের অর্ধেকটা সময় সন্তানের জন্য, এবং বাকি সময়টা কাজের জন্য তুলে রাখছেন। ঈশানের মায়ের  (Nusrat Jahan) ভূমিকা প্রতি মুহূর্তে এনজয় করছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘আগের থেকে কাজে এলে একটা জিনিস পালটেছে, এখন প্যাক-আপ করে বাড়ি ফেরবার তাড়া সঙ্গে থাকে। আসলে ঈশান যত না আমার জন্য অপেক্ষা করে, আমি তার চেয়ে বেশি উদগ্রীব থাকি ওকে কোলে নেওয়ার জন্য’। সবমিলিয়ে সংসার-সন্তান-শুটিং সব নিয়েই নিজের আনন্দে দিন কাটাচ্ছেন টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী  (Nusrat Jahan)।

    Published by:Sanjukta Sarkar
    First published: