• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NIKHIL JAIN NUSRAT JAHAN CASE FOLLOW UP NEXT HEARING ON 5 OCTOBER PBD

Nikhil-Nusrat: নুসরত-নিখিলের মামলার শুনানি আগামী ৫ অক্টোবর

Nikhil-Nusrat

আদালতে এই মামলার (Nikhil-Nusrat court hearing) কী নিষ্পত্তি হয় সেটাই দেখার

  • Share this:

#কলকাতা: ৩ রা সেপ্টেম্বর নিখিল-নুসরতের মামলার পরবর্তী শুনানি হবে (Nikhil-Nusrat case hearing), এমনই নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত (Alipore Court)। এই খবর আগেই আপনাদের কাছে পৌঁছে দিয়েছিলাম আমরা।এর মধ্যে ঘটে গিয়েছে অনেক ঘটনা। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত (Nusrat Jahan becomes mother)। নিখিল শুভেচ্ছা বার্তাও দিয়েছেন। তবে শুক্রবার শুনানির দিন নিজেদের আইনজীবীদের মাধ্যমেই হাজিরা দিয়েছেন নুসরত ও নিখিল।

গত মাসের ১৮ তারিখ শুনানির স্থির করা দিনে শুনানি হয়নি। আইনজীবী বদল করেন নুসরত জাহান। সেই কারণেই পিছিয়ে যায় শুনানির তারিখ। নুসরতের হয়ে এই মামলা লড়ছিলেন সৌমেন রায়চৌধুরী। তাঁকে বদল করেছেন নুসরত। তাঁর হয়ে মামলা এখন থেকে লড়বেন চিন্ময় গুহ ঠাকুরতা। নতুন আইনজীবী উপস্থিতিতে হয়ে গেল শুনানি। প্রায় এক ঘণ্টা ধরে চিন্ময় বাবু ও নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তীর তর্ক শুনলেন বিচারপতি। সূত্রের খবর, নুসরতের জমা দেওয়া পিটিশনে তিনি বলেছেন যে তাঁর ও নিখিলের বিয়ে বৈধ নয় (Nikhil-Nusrat marriage not legal claims Nusrat's lawyer)। তার ভিত্তিতে জাজমেন্ট অন অ্যডমিশনের দাবি করেন নিখিলের আইনজীবী। এই দিন নুসরতের একটি লিখিত স্টেটমেন্ট জমা দিয়েছেন তাঁর আইনজীবী। এই মামলার আগামী শুনানি অক্টোবর মাসের ৫ তারিখ (next hearing on 5 October)।

আরও পড়ুন Oti Uttam Poster: মহানায়কের জন্মবার্ষিকী, অতি উত্তম পোস্টারে স্মরণ সৃজিতের, প্রশংসায় উত্তম ভক্তরা...

নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়ে, বিচ্ছেদ কিংবা সহবাস যা-ই হোক না কেন, বেশ কিছুদিন তাঁদের ব্যক্তিগত জীবন রয়েছে খবরের শিরোনামে। এইসবের পাশাপাশি মা হলেন নুসরত (Nusrat Jahan gives birth to baby boy)। সুখবর শোনাবেন সাংসদ-অভিনেত্রী। তাঁর পাশে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

নিখিল- নুসরতের সম্পর্কে ফাটল ধরেছে বেশ কয়েক মাস আগে । আইনের পথে হেঁটে আদালতের দ্বারস্থ হন  নিখিল । তারপরই বিবৃতি দেন নুসরত । তিনি স্পষ্ট জানিয়ে দেন তিনি নিখিল ও তাঁর আইনত বিয়ে হয়নি । তাঁরা কেবলই সহবাস করেছেন । তাই বিচ্ছেদের কোনও প্রশ্নই আসে না। পাশাপাশি নিখিল ও তাঁর পরিবারের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করেন নুসরত । এই ঘটনার পরে পাল্টা বিবৃতি দেন নিখিলও । তাঁর অভিযোগ, নুসরত বিয়ে রেজিস্ট্রার করাতে দেননি । তাঁর অভিযোগ, নুসরত আইন সম্মত বিয়ে করতে চাননি । তুরস্কে স্বপ্নের বিয়ে করেছিলেন নিখিল-নুসরত, কলকাতায় রিসেপশনও দেন । আত্মীয়স্বজন বন্ধুবান্ধবদের নিয়ে ঘটা করেই হয় সামাজিক অনুষ্ঠান । আদালতে এই মামলার কী নিষ্পত্তি হয় সেটাই দেখার।

Published by:Pooja Basu
First published: