Home /News /entertainment /

বিয়ের বাকি ১০ দিন! নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন ঐন্দ্রিলা-অঙ্কুশ

বিয়ের বাকি ১০ দিন! নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন ঐন্দ্রিলা-অঙ্কুশ

অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন পেট পুরে আইবুড়ো ভাত খাওয়ালেন নীল ও তৃণাকে। সেই ছবিও পোস্ট করেছেন তারকারা।

  • Share this:

    #কলকাতা: আর মাত্র ১০ দিন। তার পরেই সেই বহু প্রতীক্ষীত টলিউডের হাই প্রোফাইল বিয়ে। শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টেলি পাড়ার অন্যতম তারকা জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। দুজনেরই সোশ্যাল মিডিয়া জুড়ে এখন বিয়ের প্রস্তুতির পোস্ট।

    তার সঙ্গেই পাশাপাশি চলছে আইবুড়ো ভাত খাওয়া। সম্প্রতি নীল-তৃণা আইবুড়ো ভাত খেলেন অন্য এক তারকা জুটির বাড়ি। অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন পেট পুরে আইবুড়ো ভাত খাওয়ালেন নীল ও তৃণাকে। সেই ছবিও পোস্ট করেছেন তারকারা।

    ঐন্দ্রিলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, "প্রিয় বান্ধবী এবং আমাদের প্রিয় শিশুর আইবুড়ো ভাত।" সঙ্গে নীল ও তৃণার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, "দুই পাগল যখন একসঙ্গে।"

    তৃণাও এদিন আইবুড়ো ভাতের মেনুর ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে রয়েছে পঞ্চব্যঞ্জন। এদিন আইবুড়ো ভাতে তৃণা পরেছিলেন হালকা মভ রঙের একটি কুর্তি। অন্যদিকে নীল পরেছেন ফ্লোরাল প্রিন্টের একটি কুর্তা।

    নীল ও তৃণা সেরে ফেলেছেন এনগেজমেন্ট। সেই অনুষ্ঠানেও ছিল নাটকীয়তা। তৃণাকে যে আংটি পরিয়েছেন নীল সেটি একটি ড্রোনে করে উড়ে আসে। তার পরে সেটি তৃণাকে পরিয়ে দেন নীল। দুজনেই হই হই করে বন্ধুদের নিয়ে সেরেছেন ব্যাচেলরেটও। এবার পালা বিয়ের। বিয়েতেও যে টলি ও টেলি জগতের চাঁদের হাট বসবে তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ankush Hazra, Neel Bhattacharya, Oindrila Sen, Trina Saha

    পরবর্তী খবর