• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MITHAI AKA SOUMITRISHA SHARESA FUNNY VIDEO FROM HER HAWA HAWAI SHOOT SR

Mithai: ‘হাওয়া হাওয়াই’ নাচতে গিয়ে উচ্ছেবাবুর উপর হুমড়ি খেয়ে পড়েছিলেন সৌমিতৃষা! ভাইরাল ভিডিও

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ।

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিকে এখন অপ্রতিরোধ্য ‘মিঠাই’ (Mithai)। শীর্ষস্থানে সর্বদাই বিরাজমান । জনপ্রিয়তায় এখন ধরাছোঁয়ার বাইরে এই ধারাবাহিক । টিআরপি তালিকায় তাঁকে এখন পিছনে ফেলার সাধ্য কারও নেই । সন্ধে হলেই বাঙালির ঘরে ঘরে এখন ‘মিঠাই’ ছাড়া চায়ের আসর জমে না । ‘মনোহরা’র সদস্যদের কার্যকলাপে মুখরিত হয়ে থাকে সিরিয়ালপ্রেমী বাঙালির ড্রয়িংরুম ।

    এখন সেখানে মিঠাই আর উচ্ছেবাবুর নতুন সংসার শুরু হয়েছে । এক মাসের সংসারে সিদ্ধার্থ’র নতুন চ্যালেঞ্জ । সাংসারিক জীবন কাটিয়েও সে প্রমাণ করে দেবে, বিয়ে নামক ইনস্টিটিউশনটা’কে সে বিশ্বাস করে না । অন্যদিকে, স্বামী-স্ত্রী’র অভিনয় করছে শ্রীতমা আর রাতুল । তাঁদের মধ্যে আজীবন বন্ধু হয়ে থাকার সিদ্ধান্ত হয়েছে । কিন্তু সকলেই চেষ্টা করছে মিঠাই-সিড, আর শ্রী-রাতুলের সম্পর্ককে স্বাভাবিক করে তুলতে ।

    আর সেই উদ্দেশ্যেই ‘হল্লা পার্টি’র নতুন বেশ ধারণ করেছিল কিছুদিন আগে । ছদ্মবেশে পর্দায় হাজির হয়েছিল সিদ্ধার্থ ও তাঁর টিমের সদস্যরা । সিদ্ধার্থ, স্যান্ডি, নন্দা, মিঠাই সকলেই ছদ্মবেশ ধারণ করেছিল । মিশন ‘শ্রী ও রাতুলের বিয়ে বাঁচানো’ । আদৃত ও নন্দা সেজেছিল কাস্টমার। রাজীব সেজেছিল পঞ্জাবি ওয়েটার। আর চমকে দিয়েছিল খোদ মিঠাই । শ্রীদেবী-অনিল কাপুরের জনপ্রিয় সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’তে শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’ সাজে দেখা গিয়েছিল মিঠাই রানিকে । মিঠাইয়ের এই লুক দেখে প্রায় ভিরমি খাওয়ার জোগাড় উচ্ছেবাবুর ।

    আর এই নতুন এপিসোডের শ্যুটিং করতে গিয়েই ঘটেছিল সেই মজার ঘটনা । রেস্তোরাঁতে যখন নিপা-রাতুল-শ্রী আর রুডি’র কথোপকথন চলছে তখনই শ্রীদেবীর জনপ্রিয় ‘হাওয়া হাওয়াই’ গানে নাচ শুরু করেছিল মিঠাই । সিদ্ধার্থ’র পরিকল্পনা যাতে রাতুল আর শ্রী’র সামনে ফাঁস না হয়ে যায়, সে কারণেই সকলের মনোযোগ ঘোরাতে এই নাচের অবতারণা করা হয়েছিল ।

    কিন্তু এই গানের শ্যুটিংয়ের সময় ঘটেছিল এক মজার ঘটনা । নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) । সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, শ্যুটিং চলাকালীন কী ভাবে হুমড়ি খেয়ে উচ্ছেবাবুর উপর এসে পড়েছিলেন নায়িকা । যা দেখে হাসি আর থামছেই না নেটিজেনদের ।

    Published by:Simli Raha
    First published: