সাদা পাঞ্জাবী, গলায় মালা...এ বার ভোটের প্রচারে Mir! কোন শিবিরে যোগ দিলেন?

সাদা পাঞ্জাবী, গলায় মালা...এ বার ভোটের প্রচারে Mir! কোন শিবিরে যোগ দিলেন?

ভোট প্রচারে মীর । ছবি- ফেসবুক ।

হঠাৎই ভোট প্রচারের মঞ্চে দাঁড়িয়ে সকলকে চমকে দিলেন তিনি । গলায় গাঁদার মালা, পরণে ধবধবে সাদা পাজামা-পাঞ্জাবী আর জহর কোট । ভাষণ দিচ্ছেন মীর ।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে বেজে গিয়েছে ভোটের দামামা । শুরু হয়ে গিয়েছে অন্যতম হাই-ভোল্টেজ এই বিধানসভা নির্বাচন । ২ মে রয়েছে ফল ঘোষণা । সম্মুখ সমরে নেমে একে অপরকে সেয়ানে সেয়ানে টেক্কা দিচ্ছে যুযধান প্রতিপক্ষরা । প্রার্থী তালিকাতেও এসেছে নানা চমক । টলিপাড়ার বহু তারকারা যোগ দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলে । তার মধ্যে অনেকেই আবার বিধায়ক পদপ্রার্থী ।

    তবে এখনও পর্যন্ত মীরের রাজনীতিতে নামার কোনও খবর পাওয়া যায়নি । হঠাৎই তাই ভোট প্রচারের মঞ্চে দাঁড়িয়ে সকলকে চমকে দিলেন তিনি । গলায় গাঁদার মালা, পরণে ধবধবে সাদা পাজামা-পাঞ্জাবী আর জহর কোট । সামনে রয়েছে মাইক, যেন ভাষণ দিচ্ছেন মীর আফসার আলি ওরফে মীর (Mir) । হঠাৎই মীরের এ হেন ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে তাজ্জব বনে গিয়েছেন নেটিজেনরা । মীর নিজেই তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেছেন । যদিও ছবির নীচে লেখা ‘কনফিউজড পিকচার’ অর্থাৎ ‘দিকভ্রান্ত ছবি’ । এই ক্যাপশন দেখে অনেকেই আন্দাজ করতে পারছেন, হয়তো মশকরা করেই এমন ছবি পোস্ট করেছেন মীর । অথবা এটি অন্য কোনও বিষয়ের ছবি ।

    দ্বিতীয় ধারনাটিই ঠিক । ‘টুম্পা ব্রিগেড’-এ নাম লিখিয়েছেন মীর । ভাইরাল 'টুম্পা' নির্মাতা আরব, অরিজিৎ, ইন্দ্রনীলরা ভোটের মুখেই নতুন গান বেঁধেছেন। নাম 'কলির হোলি'। এই মিউজিক ভিডিওতে মীর রয়েছেন রাজনৈতিক নেতার চরিত্রে । তাঁর গলায় শোনা গেল অভিনব প্রতিশ্রুতি । বললেন, ''আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যদি ভোটে জিতি, ৫ বছর পর আবার ফিরে আসবো, আপনাদের থেকে ভোট চাইতে।''

    Published by:Simli Raha
    First published: