Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
'অন্ধকারেও আলোর ইশারা দেখতে পাই', কী বার্তা দিতে চাইলেন মিমি?

Mimi Chakraborty : 'অন্ধকারেও আলোর ইশারা দেখতে পাই', কী বার্তা দিতে চাইলেন মিমি?

এখন অবশ্য অনেকটাই সুস্থ নায়িকা। তাই কী জীবন ও দর্শন নিয়ে ভাবার অবকাশ পেলেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)? অন্তত তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট তারই ইঙ্গিত দিচ্ছে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা : সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অনুরাগীদের সঙ্গে বার্তালাপটা সেরে ফেলেন সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই। তাই তো আজকাল সোশ্যাল মিডিয়াতে মিমি শেয়ার করছেন তাঁর জীবনের নানা পর্বের কথা। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের শিকার হয়ে পড়া তারকা সাংসদের শরীরের অবনতি হওয়ায় কিছুদিন আগেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। এখন অবশ্য অনেকটাই সুস্থ নায়িকা। তাই কী জীবন ও দর্শন নিয়ে ভাবার অবকাশ পেলেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)? অন্তত তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট তারই ইঙ্গিত দিচ্ছে।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

"যাই হয়ে যাক পজিটিভ থাকতেই হবে। এত ওঠা-পড়া, দায়িত্ব, মানসিক চাপ, ব্যক্তিগত জীবন, কাজের জায়গা, প্রতিদিন কত কিই না ঘটে যায়। তবুও পজিটিভ থাকতে হবে।" এবার তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে এমন বার্তাই দিলেন অভিনেত্রী-সাংসদ। তিনি যে পজিটিভ থাকার কৌশলটা একেবারেই শিখে ফেলেছেন। তাই ঝড়-ঝাপ্টা সামলেও ভাল থাকার চেষ্টা করে যাচ্ছেন সে কথাই শেয়ার করলেন মিমি চক্রবর্তী।

ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মিমি। যেখানে দেখা গিয়েছে সূর্যের নরম আলোয় সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবি শেয়ার করেই মিমি লিখেছেন, ‘আমি খুবই পজিটিভ। অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। একের পর এক কঠিন সময় এসেছে, আমি হাসিমুখে লড়াই করেছি। স্রোতের উলটো দিকে গিয়ে চ্যালেঞ্জ নিয়েছি। কয়েক মাস আগেই সন্তানসম পোষ্যকে হারিয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ আছেন। ঠাকুমাকে হারিয়েছি। তারপর তো নিজের শরীর খারাপ। একের পর এক কঠিন সময়। কিন্তু আমি হাল ছাড়ব না। লড়েই যাব।’

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

প্রসঙ্গত, সম্পত্তি ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েন মিমি। একে অভিনেত্রীর গলব্লাডার ও লিভারের সমস্যা। তার ওপর একটানা উদ্বেগ, শরীরে কী ঢুকেছে তাই নিয়ে। আর তারই মধ্যে শিকার হতে হয়েছে রাজনৈতিক ও অরাজনৈতিক ট্রলের। সব মিলিয়ে মিমি কঠিন সময় দিয়ে গিয়েছেন, সেই যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ার পোস্টে ইঙ্গিত দিয়েই মিমি জানিয়েছেন হাজার অন্ধকারেও তিনি হার মানবেন না। তাঁর অনুরাগীদেরও দিলেন সেই পাঠ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Actress Mimi Chakraborty, Instagram, Kasba vaccination fraud