• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES MIMI CHAKRABORTY AND ARJUN CHAKRABORTY TO PAIR UP FOR NEW FILM BY ARINDAM SIL SWD TC

Mimi Chakraborty & Arjun Chakraborty: 'গানের ওপারে'-র পুপে ও গোরাকে মনে আছে? ফের একসঙ্গে মিমি ও অর্জুন

অরিন্দম শীলের (Arindam Sil) নতুন ছবি খেলা যখনে (Khela Jokhon) আবার একসঙ্গে কাজ করবেন দুই তারকা।

অরিন্দম শীলের (Arindam Sil) নতুন ছবি খেলা যখনে (Khela Jokhon) আবার একসঙ্গে কাজ করবেন দুই তারকা।

  • Share this:

#কলকাতা: জনপ্রিয় সিরিয়াল গানের ওপারের (Gaaner Oparey) জুটি মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং অর্জুন চক্রবর্তীর (Arjun Chakrabarty) রসায়ন আবার দেখা যাবে। অরিন্দম শীলের (Arindam Sil) নতুন ছবি খেলা যখনে (Khela Jokhon) আবার একসঙ্গে কাজ করবেন দুই তারকা। জানা গিয়েছে কয়েক বছর ধরে এই ছবির কাজ শুরু করার কথা থাকলেও করোনা সংক্রমণ, লকডাউন এই সব করে ছবির কাজ শুরু করতে পারেনি অরিন্দম শীল। শোনা গিয়েছে তিনি এবার শুরু করবেন এই ছবির শুটিং। সেই মতো মিমি-অর্জুনের সঙ্গে কথাও বলে নিয়েছেন।

জানা গিয়েছে, হর্ষ ছায়া (Harsh Chhaya) মুম্বই থেকে কলকাতায় আসবেন অভিনয়ের জন্য। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে টলিউডের নবাগতা সুস্মিতা চট্টোপাধ্যায়কে (Susmita Chatterjee) দেখা যাবে। সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chattopadyay) ছবি প্রেম টেম (Prem Tem) দিয়ে টলিউডে ডেবিউ করেছেন। অভিনেত্রী সুস্মিতা এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে সম্মতি প্রকাশ করে জানিয়েছেন, “হ্যাঁ, আমি অরিন্দমদার সঙ্গে কথা বলেছি। আমি তাঁর নতুন ছবিতে অভিনয় করতে চলেছি। তবে আমার চরিত্রটি নিয়ে বিশেষ কিছু এখনও জানতে পারিনি। বর্তমানে অরিন্দমদা মহানন্দার শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির শুটিং শেষ হলেই, খেলা যখনের শুটিং শুরু করা হবে। অরিন্দমদার পরিচালিত ছবিগুলি আমার ভালো লাগে। আশা করি আমি ভালো ভাবে কাজ করতে পারবো। মিমি এবং অর্জুনের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমার বেশ ভালো লাগছে। আমি আশা করছি অনেক কিছু শিখতে পারব”।

খেলা যখনে গল্প বলবে উর্মির জীবন কাহিনি। মিমি চক্রবর্তীর চরিত্রের নাম উর্মি এবং অর্জুন চক্রবর্তীর চরিত্রটির নাম রাখা হয়েছে সাগ্নিক। অর্জুন ওরফে সাগ্নিককে উর্মির স্বামীর ভূমিকায় দেখা যাবে। কোমা থেকে ফিরে এসে উর্মি বর্তমান পরিস্থিতিকে মানিয়ে নিতে একটু অসুবিধায় পড়বে। স্বামী, সংসার, তার আগের জীবন এবং বর্তমান জীবনের লড়াইয়ের কাহিনি ফুটিয়ে তোলা হবে এই ছবিতে। খুব শীঘ্রই শুরু হবে খেলা যখনের শুটিং। আশা করা হচ্ছে, এই বছরের শেষেই এই ছবি মুক্তি পাবে।

Published by:Swaralipi Dasgupta
First published: