Khorkuto: ‘খড়কুটো’ পরিবারে দুঃসংবাদ! বড়সড় দুর্ঘটনার কবলে অভিনেত্রী, দেখা যাবে না ধারাবাহিকে

Khorkuto: ‘খড়কুটো’ পরিবারে দুঃসংবাদ! বড়সড় দুর্ঘটনার কবলে অভিনেত্রী, দেখা যাবে না ধারাবাহিকে

গুনগুন আর সাজির সঙ্গে পর্দার চিনি । ছবি- ইনস্টাগ্রাম ।

মজা আর আনন্দ দিয়ে সকলকে হাসতে বাধ্য করে এই ধারবাহিকটি । সেই ‘খড়কুটো’ পরিবারেই এ বার এল দুঃসংবাদ । দুর্ঘটনায় আহত হলেন ধারাবাহিকের অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: সন্ধে হলেই টিভি মুখো হন বাঙালি সিরিয়ালপ্রেমীরা । ধারাবাহিকের চরিত্রগুলো যেন তাঁদের কাছে জীবন্ত হয়ে ওঠে । প্রতিদিন তাঁদের সংসারের সুখ-দুঃখ, হাসি-কান্না, মান-অভিমান দেখতে বড়ই ভালবাসেন তাঁরা । আর সিরিয়ালপ্রেমীদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল ‘খড়কুটো’ । ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল । ‘খড়কুটো’র মুখ্য চরিত্র ‘গুনগুন’ ওরফে তৃণা সাহা । তাঁর মজার কীর্তি, পাগলামি দেখতে দারুণ ভালবাসেন দর্শকরা । সর্বপরি আপামর বাঙালি, মধ্যবিত্ত, যৌথ পরিবারের ভাবধারায় অনুপ্রণিত এই ধারাবাহিক দেখে অনেকেই নিখাদ আনন্দ খুঁজে পান ।

    কিন্তু সেই ‘খড়কুটো’ পরিবারেই এ বার এল দুঃসংবাদ । দুর্ঘটনায় আহত হলেন ধারাবাহিকের অত্যন্ত প্রিয় একটি চরিত্র ‘চিনি’ ওরফে প্রিয়াঙ্কা মিত্র । অর্থাৎ রিল লাইফে গুনগুনের ননদ সে । সম্প্রতি প্রিয়াঙ্কার পা ভেঙে গিয়েছে । ফলে কোনও ভাবেই আর শ্যুটিং ফ্লোরে আসতে পারছেন না তিনি । বাড়িতেই ভাঙা পা নিয়ে বিশ্রামে রয়েছেন ।

    সোশ্যাল মিডিয়ায় নিজের ভাঙা পায়ের ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা । আর সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ‘চিনি’র ভক্তরা সমবেদনা জানিয়েছেন তাঁকে । সকলেই প্রার্থনা করেছেন যাতে খুব শীঘ্র সুস্থ হয়ে আবার ফ্লোরে ফিরতে পারেন প্রিয়াঙ্কা । রিল লাইফের ননদের এই পোস্টে আবার কমেন্ট করেছেন তৃণা সাহা । তিনি লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বেবি’ ।
    Published by:Simli Raha
    First published: