Jeetu-Nabanita: জল্পনাই সত্যি হল? বিয়ের ২ বছরের মাথায় অন্য নায়িকাকে ‘ভালবাসি’ বললেন জিতু

Jeetu-Nabanita: জল্পনাই সত্যি হল? বিয়ের ২ বছরের মাথায় অন্য নায়িকাকে ‘ভালবাসি’ বললেন জিতু

টলিউডের জনপ্রিয় জুটি জিতু কমল ও নবনীতা দাস । ছবি- ইনস্টাগ্রাম ।

আগের একটি ভিডিওতে জিতুকে দেখা যায় নবনীতাকে চড় মারতে । এ দিন আবার নতুন একটি ভিডিওতে জিতু খোদ অন্য নায়িকাকে ‘আই লভ ইউ’ বলছেন ।

  • Share this:

    #কলকাতা: তারকাদের জীবন যেন রহস্যের জালে মোড়া । বাইরের দুনিয়া থেকে সেই ঘন রহস্যাবৃত গজতের তল পাওয়াই দুষ্কর । আর তাঁদের সম্পর্ক ভাঙাগড়ার খবর যেন সবসময়ই উড়তে থাকে আকাশে-বাতাসে । কিন্তু তা বলে জিতু-নবনীতা! যেন বিশ্বাসই করতে চাইছেন না তাঁদের ভক্তরা । টেলিপর্দার জনপ্রিয় তারকা জুটি জিতু কমল ও নবনীতা দাস । শ্যুটিং ফ্লোর থেকেই জমে উঠেছিল প্রেম । তারপর রিল লাইফ পেরিয়ে তা এখন ঢুকে গিয়েছে রিয়েল লাইফেও । কারণ গত দু’বছর ধরে এখন তাঁরা স্বামী-স্ত্রী ।

    কিন্তু হঠাৎ কী হল জিতু-নবনীতার জীবনে? বিচ্ছেদের কালো মেঘ কি তবে ঘনিয়ে এল? গত কয়েকদিন ধরেই একটি ভিডিও ঘুরছিল সোশ্যাল মিডিয়ায় । জিতু নিজেই শেয়ার করেছিলেন সেটি । সেখানে নায়ককে দেখা যায় নবনীতাকে চড় মারতে । এ দিন আবার নতুন একটি ভিডিওতে জিতু খোদ অন্য নায়িকাকে ‘আই লভ ইউ’ বলছেন । তবে এ টুকু শুনেই ঘাবড়ে যাবেন না । আসলে সবটাই মজার ছলে করেছেন নায়ক-নায়িকা ।

    View this post on Instagram

    A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

    ইনস্টাগ্রাম রিল ভিডিও-তে এর আগে একদিন গানের মধ্যেই নবনীতাকে মশকরা করে মেরেছিলেন জিতু । আর এ বার রিল লাইফের সহনায়িকা অভিনেত্রী সম্পূর্ণা’কে ‘আই লভ ইউ’ বলতে শোনা গেলন জিতুকে । বর্তমানে ‘আকাশ আট’-এ ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে অভিনয় করছেন সম্পূর্ণা আর জিতু । সেই ডেইলি সোপের শ্যুটিংয়ের স্বার্থে সহ-অভিনেত্রীর সঙ্গে অনেকটা সময়ই কাটাতে হয় জিতুকে । তাই শ্যুটিংয়ের ফাঁকে একটু হাসি, একটু খুনসুটি লেগেই থাকে ।

    View this post on Instagram

    A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

    সোশ্যাল মিডিয়ায় হামেশাই এ রকম মজার মজার ভিডিও পোস্ট করতে থাকে টলিপাড়ার এই ফ্যাব জুটি জিতু আর নবনীতা।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর