Holi 2021: জা’কে নিয়ে বাইক চালালেন উত্তম কুমারের দুই নাতবৌ Devlina-Twarita!

Holi 2021: জা’কে নিয়ে বাইক চালালেন উত্তম কুমারের দুই নাতবৌ Devlina-Twarita!

দেদার রং খেললেন দুই অভিনেত্রী । ছবি- ইনস্টাগ্রাম ।

দু’জনেই সেজেছিলেন ধবধবে সাজা পোশাকে । দুই জা মিলে দোলের দিন চুটিয়ে মজা করলেন ।

  • Share this:

    #কলকাতা: হই হই করে রঙ খেললেন টলিপাড়ার তারকারা। সেইসব মুহূর্তের ছবিও শেয়ার করলেন অনেকেই। তবে এই বারের দোল কয়েকজন তারকা দম্পতির কাছে স্পেশ্যাল। কারণ বিয়ের পরে এই প্রথম রঙ খেললেন তাঁরা। বিয়ের পরের প্রথম দোল সবার কাছেই একটি স্পেশ্যাল থাকে বৈকি । প্রিয় মানুষটির হাতের রঙে নিজেকে রাঙিয়ে নেওয়ার মধ্যে মজাই আলাদা । এ বছর টলিউডে লেগেছিল বিয়ের লাইন । তাই সেলেব জুটিদের মধ্যে অনেকরই এ বছর একসঙ্গে প্রথম দোল ।

    যেমন, নবদম্পতিদের মধ্যে অন্যতম গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। মহানায়ক উত্তম কুমারের পরিবারের বিয়ে বলে কথা! তাই এই বিয়ে নিয়ে প্রথম থেকেই মানুষের মধ্যে উত্তেজনা ছিল। প্রথম দোলে প্রেমের রঙে পরস্পরকে ভরিয়ে দিলেন দেবলীনা ও গৌরব। সাদা পোশাকে দোল খেললেন দু’জনে।

    অন্যদিকে, উত্তমকুমারের দাদা তরুণকুমারের ঘরেও এসেছে গৃহলক্ষী । তরুণ কুমারের নাতি সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে টেলি-অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের । তাই মহানায়কের বাড়িতে এ বছর দোল খেলার মজাই ছিল দ্বিগুণ । নতুন দুই বৌ’কে নিয়ে রং খেললেন পরিবারের সকলে । অন্যদিকে, দেবলীনা আর ত্বরিতা, দুই জা, দু’জনেই অভিনয় জগতের । বিয়ের আগে থেকেই তাঁদের বন্ধুত্ব । বিয়ের পরে তা যেন নতুন একটা মাত্রা পেয়েছে ।

    তাই দুই জা মিলে দোলের দিন চুটিয়ে মজা করলেন । দু’জনেই সেজেছিলেন ধবধবে সাজা পোশাকে । দেবলীনা পরেছিলেন শাড়ি, আর ত্বরিতা আনারকলি চুড়িদার । রঙ খেলার পর দু’জনে চড়ে বসলেন বাইকে । যেন বাইক চালিয়ে দেবলীনা’কে নিয়ে আউটিংয়ে যাচ্ছেন ত্বরিতা । তবে পুরোটাই তাঁরা মশকরা করে করছেন সেটা বোঝাই যাচ্ছে ।

    Published by:Simli Raha
    First published: