• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES GET READY FOR A REUNION ABAAR BOCHHOR KURI PORE TO EVOKE NOSTALGIA TC SR

২০ বছর পর আবার দেখা হল আবির, অর্পিতা, তনুশ্রী আর রুদ্রনীলের! তারপর....

আদৌ কি পূর্ণ হবে তাঁদের ‘রিইউনিয়ন’-এর ইচ্ছা? যদি হয়, তার পরে কি পাল্টে যাবে তাঁদের জীবন?

আদৌ কি পূর্ণ হবে তাঁদের ‘রিইউনিয়ন’-এর ইচ্ছা? যদি হয়, তার পরে কি পাল্টে যাবে তাঁদের জীবন?

  • Share this:

#কলকাতা: বাঙালির নস্ট্যালজিয়া উস্কে রুপোলি পর্দায় আসছে আবার বছর কুড়ি পর (Abar bochor Kuri por)। শৈশব জীবনে বন্ধুত্ব, আবার সেই বন্ধুর থেকে আলাদা হয়ে যাওয়া, ফের কী ভাবে দেখা হবে চার বন্ধুর, তা এই সিনেমার মাধ্যমে তুলে ধরা হবে।

আন্তর্জাতিক ফ্রেন্ডশিপ ডে'র (International Friendship Day) দিন আপকামিং এই সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে আসে। ছবির চার বন্ধুর চরিত্রে অভিনয়ে রয়েছেন আবির চট্টোপাধ্যায় (Abir chatterjee), অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita chatterjee), তনুশ্রী চক্রবর্তী (Tnusree chakrabarty) এবং রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তনিকা বসু (Tanika basu), পূষণ দাসগুপ্ত (Pushan dasgupta), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee), স্বাগতা বসু (Swagata Basu), আর্য দাসগুপ্ত (Arya Dasgupta), দিব্যাশা দাস (Dibyasha Das), অরিত্র দত্ত বণিক (Aritra Dutta), রাজর্ষি নাগ (Rajarshi Nag) প্রমুখ। ছবির সঙ্গীত পরিচালনার রয়েছেন রণজয় ভট্টাচার্য (Ranajoy Bhattacharya)।

পরিচালক শ্রীমন্ত সেনগুপ্ত (Srimanta sengupta) চরিত্রগুলি প্রসঙ্গে জানান, 'অরুণ এমন একজন ব্যক্তি যিনি নিজেকে সফল করার জন্য শূন্য থেকে কাজ শুরু করেছেন, তবে কর্পোরেট জগতের বিশালায়নে হারিয়ে গিয়েছেন হাফিলে। বনি, একজন ডাক্তার যিনি তাঁর নিজের জীবনে ব্যস্ত, পাশাপাশি জীবনের কিছু রূপান্তরকামী পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছেন। নীলা তাঁর স্বামী, বাচ্চা এবং গৃহস্থালির কাজে আটকে। এছাড়া দত্ত বর্তমানে কলকাতায় রয়েছেন এবং দীর্ঘ দিন ধরে বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করছেন’।

বিভিন্ন শহরে অবস্থিত বন্ধুরা কী ভাবে সমস্ত প্রতিকূলতাকে পরাজিত করেন এবং সকলে একসঙ্গে দেখা করেন, সেই নিয়ে তৈরি গোটা সিনেমা। নব্বইয়ের দশকের শেষের দিকে কলকাতা, স্কুলের বন্ধুত্বের নস্ট্যালজিয়া আবার বছর কুড়ি পর সিনেমায় ফুটিয়ে তোলা হবে। পরিচালক আরও বলেন, এই ছবির গল্পটি তাঁর জীবন থেকে খুব একটা আলাদা নয়। বহু বছর হয়ে গেল কাজের সূত্রে শহর-ছাড়়া তিনি।

তবে প্রশ্ন উঠছে আদৌ কি পূর্ণ হবে তাঁদের ‘রিইউনিয়ন’-এর ইচ্ছা? যদি হয়, তার পরে কি পাল্টে যাবে তাঁদের জীবন? এই প্রশ্নগুলির উত্তরের জন্য অপেক্ষা করতে হবে আপকামিং ছবি আবার বছর কুড়ি পরের জন্য!

Published by:Simli Raha
First published: