Ritabhari Chakraborty: নিজেই লিখলেন, নিজেই গাইলেন! ঋতাভরীর প্রথম হিন্দি গান মুক্তি পেল

গানের প্রতিটি ছত্রে ফুটে উঠেছে এই প্রেমময়তা । সানন্দ কিরকিরের সঙ্গে গানটি গেয়েছেন ঋতাভরী । অভিনয়ে নায়িকা নিজে এবং বলি-অভিনেতা পাভেল গুলাটি ।

গানের প্রতিটি ছত্রে ফুটে উঠেছে এই প্রেমময়তা । সানন্দ কিরকিরের সঙ্গে গানটি গেয়েছেন ঋতাভরী । অভিনয়ে নায়িকা নিজে এবং বলি-অভিনেতা পাভেল গুলাটি ।

  • Share this:

    #কলকাতা: তাঁর জনপ্রিয়তার অন্যতম একটি কারণ তাঁর মিষ্টি ব্যবহার । নায়িকা ঋতাভরী চক্রবর্তীর হাসি হাসি মুখের জন্য ভক্তরা পাগল । অনেকে বলেন তাঁর হাসিতে নাকি জাদু আছে । মিষ্টি মেয়েটা সবসময় নিজের স্বভাবগুণে সকলের প্রিয় পাত্রী হয়ে ওঠেন । এমন প্রাণবন্ত মেয়েটার আচরণও ভারী মিষ্টি । নায়িকা অবিবাহিত, এমনকি তাঁর সম্পর্কের গসিপও শোনা যায় না খুব একটা । কিন্তু বহু অনাথ ছেলেমেয়ের কাছে তিনিই তাঁদের মা । আসলে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত নায়িকা । অভিনয়ের পাশাপাশি তাঁদের নিয়েও অনেকটা সময় কাটে ঋতাভরীর ।

    অভিনয়, মডেলিংয়ের সঙ্গে সঙ্গে যে সঙ্গীতকলাতেও নায়িকা বেশ পারদর্শী তা এখন অনেকেই জানেন । কারণ ইতিমধ্যেই রবীন্দ্রসঙ্গীতের উপর তাঁর একটি সিঙ্গল মুক্তি পেয়েছে । সেই গানের জন্য প্রশংসাও কুড়িয়েছেন ঋতাভরী । এ বার তিনি এলেন হিন্দি গানের জগতে । হিন্দি ভাষায় তাঁর প্রথম সিঙ্গল ‘শাওন’ মুক্তি পেল । মন মাতানো গায়কী আর অভিনয়ে ভক্তদের মন জিতে নিয়েছেন ঋতাভরী ।

    গানটির থিম হল বর্ষার রোম্যান্টিকতা । আঁধার হয়ে আসা এক বাদল দিনে এক গৃহবধূর স্মৃতি রোমন্থন, প্রেমের সাগরে ডুব দেওয়া, অনেক অনেক দূরে থাকা স্বামীর জন্য চোখের কোণে জল, জুঁই ফুলের আদুরে গন্ধ, পুরনো সোহাগের স্মৃতিতে শিউরে ওঠা.... গানের প্রতিটি ছত্রে ফুটে উঠেছে এই প্রেমময়তা । সানন্দ কিরকিরের সঙ্গে গানটি গেয়েছেন ঋতাভরী । অভিনয়ে নায়িকা নিজে এবং বলি-অভিনেতা পাভেল গুলাটি ।

    কম্পোজিশন ঋতাভরীর নিজের । গীতিকারও তিনিই । পরিচালনায় আত্রেয়ী সেন, ক্যামেরায় শুভঙ্কর ভর । আয়োজক সম্বিৎ চট্টোপাধ্যায় । প্রযোজনায় শতরূপা স্যানাল ও ঋতাভরীর প্রডাকশন হাউজ SCUD । পরিবেশনায় রাহুল দাশগুপ্ত ও খুশবু লাহারিওয়াল । জি মিউজিক কোম্পানি থেকে মুক্তিপ্রাপ্ত এই গানটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়িকা জানিয়েছেন, Vi গ্রাহকরা কেউ চাইলে গানটি কলার টিউন করতে পারবেন ।

    Published by:Simli Raha
    First published: