Iman Chakraborty: আচমকাই বন্ধুর সঙ্গে চুলোচুলিতে জড়ালেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী, গোপন ভিডিও ফাঁস...

Iman Chakraborty: আচমকাই বন্ধুর সঙ্গে চুলোচুলিতে জড়ালেন সঙ্গীতশিল্পী  ইমন চক্রবর্তী, গোপন ভিডিও ফাঁস...

ইমন চক্রবর্তীর যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে হাসতে হাসতে অশান্তিতে জড়িয়ে পড়েছেন তিনি। সেই অশান্তি চুলোচুলিতে গড়িয়েছে।

ইমন চক্রবর্তীর যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে হাসতে হাসতে অশান্তিতে জড়িয়ে পড়েছেন তিনি। সেই অশান্তি চুলোচুলিতে গড়িয়েছে।

  • Share this:

    #কলকাতা: ৩ ফেব্রুয়ারি প্রেমিক সুরকার নীলাঞ্জন সরকারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। মনের মানুষের সঙ্গে এখন সুখে সংসার করছেন। দিন কয়েক আগে হানিমুন সেরে এসেছেন দার্জিলিং থেকে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের হানিমুনের ছবি দেখেছেন অনেকেই। অনেক হিসেব করে হানিমুনের সময় বেড় করতে হয়েছিল তাঁদের। কারণ বিয়ের পর থেকেই দম ফেলার সময় নেই ইমনের। কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে তিনি। স্টেজ শো তো রয়েছেই, সঙ্গে রয়েছে সারেগামাপা-র শ্যুটিং।

    'তুমি যাকে ভালবাস' বা 'বসন্ত বাতাসে' গাওয়া ইমনকে গান গাইতে দেখেছেন। কিন্তু তিনি যে এভাবে জনসমক্ষে হাতাহাতি, মারামারি বা চুলোচুলিতে জড়িয়ে পড়বেন, তা ভেবেছেন কখনও? ইমন যে খুব শান্ত নয়, তা তাঁকে দেখলেই বোঝা যায়। তাই বলে মারামারি, চুলোচুলি করবেন? তাও আবার বন্ধুর সঙ্গে? ইমনের বন্ধুর সঙ্গে চুলোচুলিতে জড়িয়ে পড়ার একটি ভিডিও ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপরে তা ভাইরাল হতে সময় নেয়নি।

    তবে সত্যি সত্যি নয়, এক্কেবারে মজার ছলে বন্ধু শিল্পী নিলয় সেনগুপ্তের সঙ্গে ভিডিওটি বানিয়েছেন তিনি। এরপর বুধবার রাতে সেটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন ইমন নিজেই। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

    Published by:Shubhagata Dey
    First published: