corona virus btn
corona virus btn
Loading

'ইরফানের সঙ্গে কাজ করার ইচ্ছেটা অপূর্ণই থেকে গেল', প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ সৃজিত

'ইরফানের সঙ্গে কাজ করার ইচ্ছেটা অপূর্ণই থেকে গেল', প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ সৃজিত
সংগৃহীত ছবি

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে বুধবার সকালে প্রয়াত হন অভিনেতার ইরফান খান।

  • Share this:

#কলকাতাঃ "যেমন আমার মারা যাওয়ার আগে নাসিরুদ্দিন শাহ, আশা ভোঁসলে আর অল্প হলেও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা হয়ে গেছে, তেমনই হল না ঋতুদাকে অ্যাসিস্ট করা বা ইরফান খানের সঙ্গে কাজ করা। এমন এক তুখোড় অভিনেতা যোদ্ধা,কিংবদন্তী অভিনেতাদের তালিকায় সবসময় থাকবেন।"

বুধবার সকালেই থেমেছে বছর দেড়েকের লড়াই। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে বুধবার সকালে প্রয়াত হন অভিনেতার ইরফান খান। বয়স হয়েছিল ৫৩ বছর। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে তড়িঘড়ি অভিনেতাকে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। কোলনে সংক্রমণ নিয়ে আইসিইউতে ভর্তি করা হলে, আজ সকালে চরম দুঃখের সংবাদ।

অভিনেতার মৃত্যুর খবর শোকস্তব্ধ বলিউড থেকে টলিউড। তাঁর অন্যতম বন্ধু পরিচালক সুজিত সরকার শ্রদ্ধা জানিয়েছেন ইরফানকে। তারপর একে একে ট্যুইটে শ্রদ্ধা জানাতে শুরু করেছেন অভিনেতা-অভিনেত্রীরা। তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে বলিউড, টলিউডের অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকরা।

এদিন অভিনেতা ইরফান খানের মৃত্যুতে মন ছুঁয়ে যাওয়া ট্যুইট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তিনি লেখেন, ইরফানের সঙ্গে কাজ করার ইচ্ছেটা অপূর্ণই থেকে গেল। প্রসঙ্গত, ২০১৮ তে ইরফান খানের বিরল অসুখ নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ে। এরপর লন্ডনে একবছর থেকে চিকিৎসা চলেছে তাঁর। কিছুটা সুস্থ হয়েই যোগ দিয়েছিলেন আংরেজি মিডিয়ামের শ্যুটিংয়ে। সেই ছবিতেও তিনি দর্শক থেকে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু লক আউনের জেরে ব্যবসা করতে পারেনি। এরপর এদিন এল এই আকস্মিক দুঃসংবাদ।

First published: April 29, 2020, 7:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर