প্রকাশ্যে ঝগড়া, কথা-কাটাকাটি...দেব-কে ব্লক করার হুমকি দিলেন রুক্মিণী

ট্যুইটারে ছবি আপলোড করা নিয়ে দেব-রুক্মিণীর মধ্যে ধুন্ধুমার কাণ্ড! এতটাই চটলেন নায়িকা যে এক্কেবারে 'ব্লক' করার হুমকি পর্যন্ত দিয়ে ফেললেন টলিউডের মহাদেবকে!

ট্যুইটারে ছবি আপলোড করা নিয়ে দেব-রুক্মিণীর মধ্যে ধুন্ধুমার কাণ্ড! এতটাই চটলেন নায়িকা যে এক্কেবারে 'ব্লক' করার হুমকি পর্যন্ত দিয়ে ফেললেন টলিউডের মহাদেবকে!

  • Share this:

    #কলকাতা: ট্যুইটারে ছবি আপলোড করা নিয়ে দেব-রুক্মিণীর মধ্যে ধুন্ধুমার কাণ্ড! এতটাই চটলেন নায়িকা যে এক্কেবারে 'ব্লক' করার হুমকি পর্যন্ত দিয়ে ফেললেন টলিউডের মহাদেবকে! তবে গোড়া থেকেই বলা যাক! সোমবার নিজের একটি সাদা-কালো ছবি ট্যুইটারে শেয়ার করেন রুক্মিণী মৈত্র। খোলা চুল, কানে ঝলমলাচ্ছে বড় একটা দুল...সাইড প্রোফাইলে তোলা ছবিটায় ক্যাজুয়াল অবতারে ধরা পড়েছেন সুন্দরী! ক্যাপশনে লিখেছেন, '' সে সবসময় বিশ্বাস করত, ছায়ার নেপথ্যে সুন্দর কিছু অপেক্ষা করছে।'' রুক্মিণী এমনিতেই দারুণ ফোটোজেনিক, বলা বাহুল্য এই ছবিটাও নেটিজেনদের বেজায় মনে ধরেছে! কিন্তু ছবিটা পছন্দ হল খোদ দেবের! তিনি কমেন্ট করে বসলেন, '' কী বাজে ছবিটা... আরো ভাল ছবি ছিল তো?''

    দেবের মজা করার অভ্যাস, এবারও তার ব্যতিক্রম হল না! রুক্মিণী যখন জানতে চাইলেন, '' যেমন?'', দেব তখন দুষ্টুমি করে তাঁর আর রুক্মিণীর একটা ছবি শেয়ার করলেন, যেখানে দেব-ই ফোকাসে, রুক্মিণী সেই দূরে আবছা...লিখলেন, ''এটা কেমন?'' ব্যস! তেলে-বেগুলে জ্বলে উঠলেন 'কবীর' স্টার, লিখলেন, '' ব্লক'! দেব-রুক্মিণীর এই খুনসুটি কিন্তু বেজায় উপভোগ করেছেন অনুরাগীরা!

    এতো গেল ট্যুইটারের কিসসা! ইনস্টাগ্রামে যখন রুক্মিণী একই ক্যাপশনে এই একই ছবি পোস্ট করলেন, তখনও মজা করতে ছাড়েননি দেব, খুনসুটি করে লিখলেন, '' ছায়ার পেছনে কি খুঁজছ? আমি তো এখানে দাঁড়িয়ে!''

    এ তো গেল ব্যক্তিগত জীবন, পেশাগত জায়গাতেও দিব্য ঝলমল করছেন দুই তারকা! রুক্মিণী তো এখন বলিউডের স্টার-ও! বিদ্যুৎ জামোয়ালের সঙ্গে প্রথম হিন্দি ছবি 'সনক'-এর কাজ শুরু করেছেন। দেব ব্যস্ত 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' নিয়ে।

    Published by:Rukmini Mazumder
    First published: