‘রাজ্যের দুঃসময়ে ফোন করা হোক তারকা প্রার্থীদের’, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল ব্যক্তিগত ফোন নম্বর

‘রাজ্যের দুঃসময়ে ফোন করা হোক তারকা প্রার্থীদের’, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল ব্যক্তিগত ফোন নম্বর

পরিচালক ইন্দ্রাশিস আচার্য ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন । সেখানে তিনি তৃণমূল-বিজেপি নির্বিশেষে সমস্ত তারকা প্রার্থীদেরই নিশানা করেছেন ।

পরিচালক ইন্দ্রাশিস আচার্য ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন । সেখানে তিনি তৃণমূল-বিজেপি নির্বিশেষে সমস্ত তারকা প্রার্থীদেরই নিশানা করেছেন ।

  • Share this:

    #কলকাতা: দেশ জুড়ে শুরু হয়েছে হাহাকার, স্বজন হারানোর আকুল কান্না, একটুখানি শ্বাসবায়ুর অভাবে মৃত্যু হচ্ছে হাজার হাজার নিরাপরাধ মানুষের । হাসপাতালের বেডে তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে একেকটা প্রাণ। আর্তনাদের শব্দে কান পাতা দায় । শ্মশানে নিভছে না আগুন, জায়গা নেই কবরস্থানেও । মৃতদেহর স্তূপ জমতে জমতে পাহাড় হয়ে যাচ্ছে ।

    আর তার মধ্যেই রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন । করোনার প্রকোপ একটু কমতে না কমতেই রাজনৈতিক মিটিং, মিছিল, সভা, রোড শো হয়েছে যথেচ্ছভাবে । সেখানে না মানা হয়েছে কোনও কোভিড প্রটোকল, না কোনও নিয়ম । আর সে কারণেই অধিকাংশ রাজ্যবাসী ক্ষিপ্ত হয়ে উঠেছেন রাজনৈতিক নেতানেত্রীদের বিবেচনাহীন কর্মকাণ্ড দেখে । এ বারের নির্বাচনে বহু তারকাপ্রার্থীরা দাঁড়িয়েছেন ভোটে । মানুষের কাছে ভোট চাওয়ার সময় অনেকেই বড়সড়, লম্বা-চাওড়া বক্তৃতা দিয়েছেন । অনেকেই যে কোনও প্রয়োজনে পাশে থাকার বার্তা দিয়েছেন । দেশের তথা আমাদের রাজ্যের এমন দুর্দিনে কোথায় সে সমস্ত প্রার্থীরা?? প্রশ্ন তুলেছেন নেটিজেনরাই ।

    পরিচালক ইন্দ্রাশিস আচার্য ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন । সেখানে তিনি তৃণমূল-বিজেপি নির্বিশেষে সমস্ত তারকা প্রার্থীদেরই নিশানা করেছেন । তাঁর বক্তব্য, ‘‘যারা যারা মানুষের জন্য কাজ করবেন কিন্তু করে উঠতে পারছিলেন না বলে অনুযোগ করেছিলেন, তাদের যোগাযোগের সমস্ত ডিটেলস সমস্ত জায়গায় ছড়িয়ে দেওয়া হোক। এত বড় সুযোগ তো আর পাবেন না।’’ শুধু তাই নয়, সকলকে তিনি অনুরোধ করেছেন, দরকার হলেই এই সমস্ত প্রার্থীদের ফোন করা হোক এবং কে কেমন ভাবে প্রতিক্রিয়া দিচ্ছে সেটাই খোলাখুলি সোশ্যাল মিডিয়ায় আলোচনা করা হোক ।

    পরিচালকের এই পোস্টের কমেন্টে নাট্যকর্মী মধুরিমা তরফদার একটি পোস্ট করেছেন । তাতে তিনি মকুল রায় থেকে কৌশানি মুখোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, বাবুল সুপ্রিয় থেকে রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, জুন মালিয়া, যশ দাসগুপ্ত সকলের ফোন নম্বর শেয়ার করেছেন । যদিও এই নম্বর গুলির সত্যতা News18 Bangla যাচাই করে দেখেনি । মধুরিমা নিজে এখন ‘নান্দীকার’-এর সঙ্গে যুক্ত । মঞ্চে নিয়মিত অভিনয় করেন তিনি । ‘কায়ান্তর’ তাঁর অভিনীত উল্ল্যেখযোগ্য শর্ট ফিল্ম । মধুরিমার ওই কমেন্টের পর পোস্টটি রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । সকলেই ইন্দ্রাশিসের সঙ্গে সহমত হন ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর