Home /News /entertainment /
Television Actress Payel Sarkar: রূপান্তরকামীদের সঙ্গে এক অন্য স্বাধীনতা দিবসে সামিল টেলি অভিনেত্রী পায়েল

Television Actress Payel Sarkar: রূপান্তরকামীদের সঙ্গে এক অন্য স্বাধীনতা দিবসে সামিল টেলি অভিনেত্রী পায়েল

রূপান্তরকামীদের সঙ্গে এক অন্য স্বাধীনতা দিবসে সামিল টেলি অভিনেত্রী পায়েল

রূপান্তরকামীদের সঙ্গে এক অন্য স্বাধীনতা দিবসে সামিল টেলি অভিনেত্রী পায়েল

বাংলা ধারাবাহিক অভিনেত্রী পায়েল সরকার (Bengali Television actress Payel Sarkar) যিনি একাধারে আট বছরেরও বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিকের অভিনেত্রী পায়েল সরকার (Bengali Television actress Payel Sarkar),  আট বছরেরও বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। স্বাধীনতা দিবসে দর্শকের কাছে  একটু অন্যভাবে ধরা দিলেন পায়েল। বারাসাতে পায়েল সরকার রূপান্তরকামী মানুষদের সঙ্গে সময় কাটিয়ে স্বাধীন চেতনার বোধকে আরও জাগিয়ে তোলার বার্তা দিলেন স্বাধীনতার দিনে। তিনি মনে করেন, স্বাধীনতা দিবস কখনও কোনও সম্প্রদায় ভেদ করে হয় না। সব সম্প্রদায়ের মানুষের জন্যই সমান এই দিন। বিশেষ করে রূপান্তরকামীদের পাশে দাঁড়িয়ে পায়েল তাঁদের জন্য ভবিষ্যতে আরও বেশি করে কাজ করতে চান। প্রতিমুহূর্তে সমাজের নানা কটূক্তিকে সহ্য করে নিজেদের যুদ্ধ চালানো রূপান্তরকামীদের পাশে দাঁড়ানোর বার্তাও দিয়েছেন তিনি।

    পায়েলের মতে, 'মধুজা নন্দী, রাত্রি, দ্বীপ, সুইটিরাই হল স্বাধীনতা দিবসের আসল আইকন। তাঁরা দীর্ঘদিন ধরে নিজেদের জেদকে অটুট রেখে যুদ্ধ করছেন।' অভিনয়ের পাশাপাশি, পায়েল সরকার বরাবরই নিজেকে ধরা দিয়েছেন সমাজসেবিকা রূপে আবার কখনও ইউটিউবারের ভূমিকায়। তিনি বরাবরই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে অন্য ধরনের কাজ করতে চান। সমাজ যাঁদের দেখে ইতস্তত বোধ করে, স্বাধীনতার দিনে তাঁদের সঙ্গেই দীর্ঘ সময় কাটালেন অভিনেত্রী। পায়েলের কথায়, 'এই স্বাধীনতা দিবসে ট্রান্সজেন্ডার সম্প্রদায়ের জন্য রইল একটা গ্র্যান্ড স্যালুট এবং তাঁদের স্বপ্ন আরও স্বাধীন হোক।'

    বারাসতে পায়েল ও তাঁর বন্ধুরা। বারাসতে পায়েল ও তাঁর বন্ধুরা। স্বাধীনতার উদযাপনে সামিল। স্বাধীনতার উদযাপনে সামিল।

    স্টার জলসায় 'ভালোবাসা ডট কম' ধারাবাহিকে চিনি চরিত্রে, 'প্রথমা কাদম্বিনী' ধারাবাহিকে বিলাসী চরিত্রে, 'কৃষ্ণ' ধারাবাহিকে রেবতী চরিত্রে দেখা গিয়েছে পায়েলকে। এছাড়াও কালারস বাংলায় 'বেনে বউ' ধারাবাহিকে আঁখি চরিত্রে, জি বাংলায় 'অদ্ভুতুরে'-তে পায়েল চরিত্রে, জি বাংলার 'অন্দরমহল'-এ রূপরেখা চরিত্রে সব থেকে বেশি মন কেড়ে নিয়েছে তাঁর অভিনয়। খুব শীঘ্রই 'সান বাংলা' চ্যানেলের একটি ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actress, Bengali Actress

    পরবর্তী খবর