Rachana Banerjee video: উইকেন্ডে কোন পানীয় খান দিদি নং ১ রচনা বন্দ্যোপাধ্যায়, দেখুন ভিডিও

rachana banerjee

রচনা এখন সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়৷

  • Share this:

    #কলকাতা: বাংলার অত্যন্ত প্রিয় দিদি রচনা বন্দ্যোপাধ্যায়৷ তিনি৷ তাঁর শো শুধু সুপার হিট এবং সেই শোয়ের দৌলতে তিনিও জনপ্রিয় দিদি এবং অবশ্যই দিদি নম্বর ওয়ান! সপ্তাহভর তাঁকে টিভির পর্দায় দেখতে অভ্যস্থ দর্শক৷ এমনকি বাদ যায় না রবিবারও৷ তবে দিদি নিজে শ্যুট সেরে দারুণ মজা করেন উইকেন্ডে৷ বন্ধুদের সঙ্গে করেন পার্টি৷ তাই তো উইকেন্ড তাঁর ডায়েটের কোনও বালাই থাকে না৷ কী কী খান রচনা? সঙ্গে কোন ড্রিঙ্কস? নিজেই ভিডিও পোস্ট করে জানিয়ে দিলেন অভিনেত্রী!

    রচনা বন্দ্যোপাধ্যায় এখন সঞ্চালিকা হিসেবেই সুপারহিট৷ দিদি নম্বর ১-র জন্য তিনি সব বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন৷ তবে তিনি অভিনেত্রী হিসেবেও খুবই সুপরিচিত৷ বাংলার পাশাপাশি হিন্দি এবং ওড়িয়া ছবিতেও তিনি কাজ করেছেন৷ অমিতাভ বচ্চনের নায়িকা হিসেবেও দেখা গিয়েছে তাঁকে৷ বয়সের কোনও ছাপই পড়েনি তাঁর শরীরে৷ তিনি যেন এভারগ্রিন৷ এখনও তিনি স্ক্রিনে সমান দাপুটে৷

    রচনা এখন সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়৷ এবং সেখানেও তাঁর পোস্ট ফলো করেন বহু মানুষ৷ এমনই এক পোস্টে তিনি ফাঁস করেছেন তাঁর সপ্তাহান্তের ডায়েট৷ তবে সাধারণ ভাবে নায়িকাদের ডায়েট বলতে যা বোঝেন সকলে, তেমন ডায়েটের কোনও ব্যাপারেই যেন নেই৷ একেবারে মন খুলে খানাপিনা চলছে অভিনেত্রীর৷ তিনি ঠান্ডা তরল পানীয়ে চুমুক যেমন দিচ্ছেন, তেমনই কামড় বসাচ্ছেন চিপস বা ব্রাউনিতে! অর্থাৎ মন ভরে খাচ্ছেন রচনা যেখানে ক্যালোরির কোনও চিন্তাই তিনি করছেন না৷ তাহলেই বুঝুন৷ এভাবেও নাকি এমন ঝরঝরে ফিগার ধরে রাখছেন দিদি নম্বর ওয়ান!

    Published by:Pooja Basu
    First published: