• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BENGALI ACTOR PROSUN SAHA HAS SHARED HIS EXPERIENCE WORKING WITH KAJAL AGARWAL IN A BOLLYWOOD FILM SWD

মারাঠি ছবি থেকে বাদ পড়ে কেঁদেছিলেন! এবার বলিউডে কাজল আগরওয়ালের সঙ্গে কাজ করলেন প্রসূন

#কলকাতা: হিন্দিতে আগেও কাজ করেছেন 'ওগো নিরুপমা'-র অভিনেতা প্রসূন সাহা। তবে এবার তথাগত সিনহার হিন্দি ‌ছবি 'উমা'-তে কাজল আগরওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করে উচ্ছসিত অভিনেতা।

#কলকাতা: হিন্দিতে আগেও কাজ করেছেন 'ওগো নিরুপমা'-র অভিনেতা প্রসূন সাহা। তবে এবার তথাগত সিনহার হিন্দি ‌ছবি 'উমা'-তে কাজল আগরওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করে উচ্ছসিত অভিনেতা।

  • Share this:

    #কলকাতা: হিন্দিতে আগেও কাজ করেছেন 'ওগো নিরুপমা'-র অভিনেতা প্রসূন সাহা। তবে এবার তথাগত সিনহার হিন্দি ‌ছবি 'উমা'-তে কাজল আগরওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করে উচ্ছসিত অভিনেতা। বিশেষ করে যেদিন ছবির কনট্র্যাক্টে সই করলেন সেদিনটা প্রসূনের কাছে বিশেষ ছিল। নিউজ ১৮ বাংলা-কে এমনই জানালেন অভিনেতা।

    বাংলা টেলিভিশন ও ওয়েব সিরিজের পরিচিত মুখ প্রসূন। তবে শুধু বাংলায় নয়। বাংলার বাইরে অন্য ভাষয় কাজ করার স্বপ্ন দেখেন তরুন অভিনেতা। ইতিমধ্যেই হিন্দি ওয়েব সিরিজ 'জাজমেন্ট ডে'-তে অভিনয় করেছেন তিনি। আর সম্প্রতি শেষ করেছেন উমা ছবির শ্যুটিংও । কিন্তু একটা সময় এক মারাঠি ছবির প্রস্তাব পেয়েও সেই ছবিতে কাজের সুযোগ হারিয়েছিলেন তিনি।

    প্রসূন বলছেন, "একটি মারাঠি ছবির জন্য কাস্টিং হচ্ছিল। আমায় কনফার্ম করা হয়। আমি অন্য শ্যুটের ডেট ছেড়ে দিই ওই মারাঠি ছবির জন্য। কিন্তু সেই ছবিটির শ্যুটিং শুরুর দুদিন আগে জানানো হয় যে ছবি থেকে বিশেষ করে আমার দৃশ্যগুলিই বাদ দেওয়া হয়েছে। তখন আমি খুব কান্নাকাটি করেছিলাম। কারণ আমি বাংলার সঙ্গেই অন্য ভাষাতেও কাজ করতে চাই।"

    প্রসূন জানান ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তিনি উমা ছবির অডিশনের কথা জানতে পারেন। চরিত্র‌টি খুব মজার। তাই তেমন ভাবেই অডিশন দেন। আর তার কয়েকদিনের মধ্যেই ফোন করে তাঁকে ছবিটির সেই চরিত্রের জন্য নিশ্চিত করা হয়। ছবিতে প্রসূনের অধিকাংশ দৃশ্যই বলি অভিনেত্রী কাজল আগরওয়ালের সঙ্গে।

    অভিনেত্রীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে প্রসূন বলছেন, "কাজল আগরওয়ালের সঙ্গে কাজ করাটাই স্মরণীয়। উনি মানুষ হিসেবে খুবই মিষ্টি। আমার মনে হয়নি আমি একজন ওই মাপের তারকার সঙ্গে কাজ করছি। আমি যাতে স্বাচ্ছন্দ্য বোধ করি সেভাবেই উনি ছিলেন। আমরা খুবই হাসাহাসি করে কাজ করেছি। কী ভাবে একটা সিনকে ইমপ্রোভাইজ করা যায় তা নিয়ে একসঙ্গে আলোচনা করেছি। পরিচালকও তাতে খুব খুশি হয়েছে। তিনজনের একটা টিম হয়ে গিয়েছিল।"

    প্রসঙ্গত, এর আগে প্রদীপ সরকারের সঙ্গে কাজ করেছেন প্রসূন। এছাড়াও হাতে বেশ কয়েকট‌ি ছবির কাজ রয়েছে। গত বছর লকডাউন মুম্বইতে কেটেছে তাঁর। তবে এই বছর প্রসূনের হাতে রয়েছে কলকাতারই ওয়েব সিরিজে ও ছবির কাজ। পাশাপাশি উমা ছবিটি মুক্তির অপেক্ষা করছেন অভিনেতা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: