• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BANGLA SERIAL TRP BEST BENGALI SERIAL ACCORDING TO RATING PINT IS MITHAI AND SORBOJOYA CONMES NEXT SWD

Bangla Serial TRP: টিআরপি যুদ্ধে এগিয়ে গেল 'সর্বজয়া'! 'খড়কুটো' কত নম্বরে, সেরা ধারাবাহিক কী

Bangla Serial TRP: টিআরপি যুদ্ধে কেউ কাবু করতে পারছে না মিঠাই-কে। 'খড়কুটো'-তে সাধারণত হাসি ঠাট্টা হুল্লোড় লেগেই থাকে। তবে এখন গুনগুন অভিমান করে বাপের বাড়ি চলে গিয়েছে।

Bangla Serial TRP: টিআরপি যুদ্ধে কেউ কাবু করতে পারছে না মিঠাই-কে। 'খড়কুটো'-তে সাধারণত হাসি ঠাট্টা হুল্লোড় লেগেই থাকে। তবে এখন গুনগুন অভিমান করে বাপের বাড়ি চলে গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: টিআরপি (Bangla serial TRP) যুদ্ধে কেউ কাবু করতে পারছে না মিঠাই-কে। ফের টিআরপি তালিকায় সেরা বাংলা ধারাবাহিক জি বাংলার 'মিঠাই' (Mithai)। এসপ্তাহের রেটিং পয়েন্ট ১১.২। দুই নম্বরে এতদিন পাকাপাকি জায়গা করে রেখেছিল জি বাংলার 'অপরাজিতা অপু' (Aparajita Apu)। কিন্তু এবার সেই জায়গায় পেল দেবশ্রী রায়ের 'সর্বজয়া' (Sarbajaya), যার রেটিং পয়েন্ট ৯। এর পরেই অবশ্য রয়েছে অপরাজিতা অপু, যার রেটিং পয়েন্ট ৮.৪। চার নম্বরে রয়েছে স্টার জলসার ধারাবাহির 'খড়কুটো' (Khorkuto)।

    'খড়কুটো'-তে সাধারণত হাসি ঠাট্টা হুল্লোড় লেগেই থাকে। তবে এখন গুনগুন অভিমান করে বাপের বাড়ি চলে গিয়েছে। চলছে মানভঞ্জন পালা। তাই জমে উঠেছে ধারাবাহিক। এই সপ্তাহে এর রেটিং পয়েন্ট ৮.৩। তার পরে পাঁচ নম্বরে রয়েছে স্টার জলসা ও জি বাংলার দুটি ধারাবাহিক। 'ধুলোকণা' (Dhulokona) ও যমুনা ঢাকি (Jamuna Dhaki) দুটিরই রেটিং পয়েন্ট ৭.৮। ছয় নম্বরে রয়েছে স্টার জলসার 'কৃষ্ণকলি' (Krishnakali)। এই সপ্তাহে রেটিং পয়েন্ট ৭.৬। সাত নম্বরে রেটিং পয়েন্ট ৭ নিয়ে রয়েছে জি বাংলার 'করুণাময়ী রাণী রাসমণী' (Karunamoyee Rani Rashmoni)।

    আরও পড়ুন- মসজিদের সামনে নাচের ভিডিও! পাক অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

    এক সময়ে টিআরপি তালিকার উপরে থাকা 'শ্রীময়ী' (Sreemoyee) এখন আট নম্বরে। এ সপ্তাহে শ্রীময়ীর রেটিং পয়েন্ট ৬.৮। একই রেটিং পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে স্টার জলসার 'কড়ি খেলা' (Kori Khela)। নয় নম্বরে রয়েছে স্টার জলসার 'মন ফাগুন' (Mon Phagun), যার রেটিং পয়েন্ট ৬.৭। টিআরপি তালিকায় নেমে এসেছে 'মহাপীঠ তারাপীঠ'ও (Mahapeeth Tarapeeth)। ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে ধারাবাহিক এখন ১০ নম্বরে। রিয়্যালি‌টি শোয়ের নিরিখেও জি বাংলার ডান্স বাংলা ডান্স এগিয়ে রয়েছে স্টার জলসার সুপার সিঙ্গার জুনিয়র থেকে।

    আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা! খবর পেয়ে মুখ দিয়ে সংলাপ বেরোচ্ছিল না

    ১) মিঠাই- ১১.২

    ২) সর্বজয়া- ৯

    ৩) অপরাজিতা অপু- ৮.৪

    ৪) খড়কুটো- ৮.৩

    ৫) যমুনা ঢাকি,ধুলোকণা - ৭.৮

    ৬) কৃষ্ণকলি- ৭.৬

    ৭) করুণাময়ী রাণী রাসমণী- ৭

    ৮) শ্রীময়ী, কড়ি খেলা - ৬.৮

    ৯) মন ফাগুন- ৬.৭

    ১০) মহাপীঠ তারাপীঠ- ৬.৬

    Published by:Swaralipi Dasgupta
    First published: