হোম /খবর /বিনোদন /
শ্রীময়ীকে পিছনে ফেলে এগিয়ে গেল দেবশ্রীর সর্বজয়া!ধারাবাহিকের টিআরপি যুদ্ধে জয়ী কে

Bangla Serial TRP: শ্রীময়ীকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছে দেবশ্রীর সর্বজয়া! বাংলা ধারাবাহিকের টিআরপি যুদ্ধে জয়ী কে

Bangla Serial TRP: এই সপ্তাহেও স্টার জলসাকে পিছনে ফেলে অনেকটাই এগিয়ে গেল জি বাংলা। টিআরপি যুদ্ধে ফের জয়ী স্টার জলসার 'মিঠাই'।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: এই সপ্তাহেও স্টার জলসাকে পিছনে ফেলে অনেকটাই এগিয়ে গেল জি বাংলা। টিআরপি (Bangla Serial TRP) যুদ্ধে ফের জয়ী স্টার জলসার 'মিঠাই'। এর রেটিং পয়েন্ট ১২.২। আর তার পরেই সেই একই ধারা বজায় রেখে দ্বিতীয় স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'। এই সপ্তাহে অপরাজিতা অপু ট্রোলড হলেও টিআরপি তালিকায় তার রেটিং ৯.২। একটি এপিসোডে দেখা গিয়েছে, পুকুরের বাঁধানো ঘাটে ডুবে যাচ্ছে অপু। আর সেই দৃশ্য নিয়ে নেট দুনিয়ায় হাসির রোল পড়েছে।

তিন নম্বরেও রয়েছে জি বাংলার 'সর্বজয়া'। এর রেটিং পয়েন্ট ৮.৩। এই ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পরে আবার দেবশ্রী রায়কে পর্দায় দেখতে পারছেন তাঁর অনুরাগীরা। চার নম্বরে রয়েছে জি বাংলারই দুটি ধারাবাহিক 'কৃষ্ণকলি' ও 'যমুনা ঢাকি'। রেটিং পয়েন্ট ৮। এই সপ্তাহে ট্রোলড হয়েছে 'যমুনা ঢাকি'-ও। দাঁড়িয়ে দাঁড়িয়ে ড্রামস বাজিয়েছে যমুনা আর সেই নিয়ে সমালোচিত হয়েছে ধারাবাহিকটি। পাঁচ নম্বরে অবশেষে জায়গা করতে পেরেছে স্টার জলসা। পাঁচ নম্বরে ৭.৯ রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে 'খড়কুটো'। এই ধারাবাহিকে এখন গুনগুন তার মিষ্টি বউদির সন্তানকে নিয়ে মেতেছে। গুনগুনের অতিরিক্ত অধিকার বোধে বিরক্ত হচ্ছে মিষ্টি।

ছয় নম্বরে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী' যার রেটিং পয়েন্ট ৭.১। সাত নম্বরে ৬.৭ রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে স্টার জলসার 'মহাপীঠ তারাপীঠ'। এর পরেই আট নম্বরে রয়েছে জি বাংলার 'কড়িখেলা' যার রেটিং পয়েন্ট ৬.৬। নয় নম্বরে 'রাসমণী' যার রেটিং পয়েন্ট ৬.৫। ১০ নম্বরে রয়েছে স্টার জলসার ধারাবাহিক 'ধুলোকণা' যার রেটিং পয়েন্ট ৬.৩।

১) মিঠাই- ১২.২

২) অপরাজিতা অপু- ৯.২

৩) সর্বজয়া- ৮.৩

৪) যমুনা ঢাকি, কৃষ্ণকলি- ৮

৫) খড়কুটো- ৭.৯

৬) শ্রীময়ী- ৭.১

৭) মহাপীঠ তারাপীঠ- ৬.৭

৮) কড়িখেলা- ৬.৬

৯) রাসমণী- ৬.৫

১০) ধুলোকণা- ৬.৩

Published by:Swaralipi Dasgupta
First published: