কেরিয়ারের দ্বিতীয় ইনিংস; মোহনলালের সঙ্গে এক ছবিতে অভিনয় করছেন এআর রহমান!

ছবি নির্মাতা সূত্রে খবর, ইতিমধ্যেই সিনেমার শ্যুটিং শেষ হয়েছে। এ বার রহমানের সঙ্গে মিউডিক ভিডিও শ্যুট করা হচ্ছে।

ছবি নির্মাতা সূত্রে খবর, ইতিমধ্যেই সিনেমার শ্যুটিং শেষ হয়েছে। এ বার রহমানের সঙ্গে মিউডিক ভিডিও শ্যুট করা হচ্ছে।

  • Share this:

#চেন্নাই: দীর্ঘ দিন মলয়ালম সিনেমায় কোনও কাজ করেননি তিনি। কেটে গিয়েছে প্রায় তিন দশক। এবার পরিচালক উন্নিকৃষ্ণণ ভাস্করণের (Unnikrishnan Bhaskaran) মলয়ালম ছবি আরাট্টু (Aaraattu) সিনেমায় ফের ক্যামিও রোলে দেখা যাবে অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এআর রহমানকে (AR Rahman)। এক্ষেত্রে সিনেমার একটি মিউজিক ভিডিওতে মোহনলালের সঙ্গে দেখা যাবে রহমানকে। দিন কয়েক আগে ট্যুইট করে একথা জানিয়েছেন মোহনলাল স্বয়ং।

ছবি নির্মাতা সূত্রে খবর, ইতিমধ্যেই সিনেমার শ্যুটিং শেষ হয়েছে। এ বার রহমানের সঙ্গে মিউডিক ভিডিও শ্যুট করা হচ্ছে। এখন সেই মিউজিক ভিডিওর লোকেশন, সেট ও শ্যুটিং নিয়েই নানা পরিকল্পনা চলছে। প্রসঙ্গত, এই গানের মধ্য দিয়ে মলয়ালম ছবিতে ফের কাজ শুরু করছেন এআর রহমান। মাঝে প্রায় ৩০ বছর কেটে গিয়েছে। মলয়ালম ছবিতে কাজ করেননি অস্কারজয়ী এই সঙ্গীত পরিচালক। শেষবার ১৯৯২ সালে মলয়ালম ছবি যোদ্ধায় (Yodha) সুর দিয়েছিলেন রহমান। কাকতালীয় ভাবে সেই ছবির মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল মোহনলালকে। এবার আরাট্টু। তবে এই ছবিটি ছাড়াও ব্লেসির (Blessy) পরবর্তী ছবি আদুজীবিতমেও (Aadujeevitham) সুর দিচ্ছেন রহমান। আদুজীবিথমে মুখ্য চরিত্রে দেখা যাবে পৃথ্বীরাজকে (Prithviraj)।

বলা বাহুল্য, আরাট্টু সিনেমার হাত ধরে মোহনলালের সঙ্গে তৃতীয় বার কাজ করলেন উন্নিকৃষ্ণণ। এর আগে মিস্টার ফ্রড (Mr Fraud) ও ভিলেন (Villian) সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে এই পরিচালক-অভিনেতা জুটিকে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন উদয়কৃষ্ণ (Udaykrishna)। এর আগে মোহনলালের সুপারহিট ছবি পুলিমুরুগানের (Pulimurugan) চিত্রনাট্য লিখেছিলেন তিনি। আরাট্টু-তে মোহনলাল ছাড়া সঙ্গীত শিবন (Sangeeth Sivan), নেদুমুডি বেনু (Nedumudi Venu), সাই কুমার (Sai Kumar), বিজয় রাঘবন (Vijayaraghavan), জনি অ্যান্টনি (Johny Antony), শীলা (Sheela)-সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদেরও দেখা যাবে। দিন কয়েক আগেই শেষ হয়েছে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে অগস্টে মুক্তি পেতে পারে আরাট্টু।

প্রসঙ্গত, শেষবার জিতু যোসেফ (Jeethu Joseph) পরিচালিত দৃশ্যম ২ (Drishyam 2) সিনেমায় দেখা গিয়েছে মোহনলালকে। করোনা আবহে Amazon Prime Video-তে রিলিজ করে ছবিটি। তবে ইতিমধ্যেই দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও মন জিতে নিয়েছে এই ছবি। অধিকাংশের কথায় দৃশ্যমের যোগ্য সিকোয়েল দৃশ্যম ২। মোহনলালের অভিনয়ও উচ্চ প্রশংসিত হয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে মিনা (Meena), এস্থার অনিল (Esther Anil)-সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের।

Published by:Simli Raha
First published: