হোম /খবর /বিনোদন /
৬ বছর আগে দুর্ঘটনায় মৃত্যু! পীযূষ গঙ্গোপাধ্যায়কে হঠাৎ মনে করলেন অপরাজিতা আঢ্য

Aparajita Adhya: ৬ বছর আগে দুর্ঘটনায় মৃত্যু! পীযূষ গঙ্গোপাধ্যায়কে হঠাৎ মনে করলেন অপরাজিতা আঢ্য

Aparajita Adhya: 'জল নুপুর' ধারাবাহিকে অপরিচিতা আড্ডা অভিনীত 'পারী' চরিত্রটি সেইসময় খুব জনপ্রিয় হয়েছিল।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: প্রয়াত অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়কে (Piyush Ganguly) স্মরণ করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সোশ্যাল মিডিয়া পোস্ট করে পীযূষকে মনে করলেন তিনি। স্টার জলসার (Star Jalsa) ধারাবাহিক 'জল নুপুর'-এ পীযূষ গঙ্গোপাধ্যায় এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অপরাজিতা। সেই ধারাবাহিকের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি।

'জল নুপুর' ধারাবাহিকে অপরিচিতা আড্ডা অভিনীত 'পারী' চরিত্রটি সেইসময় খুব জনপ্রিয় হয়েছিল। অপরাজিতার অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। আর সেই পারীর স্যর এর চরিত্রে অভিনয় করেছিলেন পীযূষ। সেই ধারাবাহিক থেকেই এক টুকরো ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "Sir তুমি যেখানেই থাকো আমার sir থাকবে সবসময়। তোমার মত অভিনেতা এই industry আর পাবে না তুমি নিজেই একটা অভিনয় প্রতিষ্ঠান।"

প্রসঙ্গত, ২০১৫ সালে পথদুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায় এর। সে বছর সপ্তমীর বিকেলে পথ দুর্ঘটনার কবলে পড়েন তিনি। কোনা এক্সপ্রেসওয়েতে সাঁতরাগাছি উড়ালপুলের ওপর চন্দ্রকোনা রুটের একটি বাস তাঁদের গাড়িতে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় পীযূষকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। টানা চার দিন মৃত্যুর সঙ্গে লড়াই করেছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। অকালেই চলে গিয়েছিলেন অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০।

উল্লেখ্য, ছোট পর্দা ও বড় দুই মিলিয়ে বহু কাজ করেছেন অপরাজিতা। ২০২০ তে মুক্তি প্রাপ্ত চিনি ছবিতে প্রশংসিত হয়েছেন তিনি। মধুমিকা সরকার তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। এর পরে বেলা শুরু, ও একান্নবর্তীতে অভিনয় করছেন অভিনেত্রী।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Aparajita Adhya