• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ANKUSH HAZRA TO PAIR UP WITH PREM TEM ACTRESS SUSMITA CHATTERJEE FOR AN INDO BANGLADESH FILM SWD TC

Ankush Hazra: এবার ইন্দো-বাংলাদেশ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশকে! সঙ্গে থাকছেন সুস্মিতাও

ভারত বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন তাঁরা।

ভারত বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন তাঁরা।

  • Share this:

#কলকাতা: প্রেম টেম (Prem Tame) ডেবিউ করার পর একের পর এক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। বেশ কয়েকটি ভালো অফারও রয়েছে তাঁর কাছে। এসবের মাঝে অরিন্দম শীলের পরবর্তী ছবিতেও দেখা যাবে সুস্মিতাকে। তাঁর বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ (Ankush)। মূলত ভারত বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন তাঁরা। ইন্দো বাংলাদেশ প্রজেক্টটির পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলাদেশের পরিচালক শামিম আহমেদ রনি (Shamim Ahamed Roni)। শামিম আহমেদ রনির হাতে বর্তমানে দুটি কাজ রয়েছে। একটি সায়েন্স ফিকশন এবং অন্যটি একটি থ্রিলার ছবি। দুটি ছবিরই পুরুষ মুখ্য চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। এবং সুস্মিতাকেও ওই দুটি সিনেমার একটিতে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাবে। এবং অন্যটিতে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে কৌশানি মুখোপাধ্যায়কে (Kaushani Mukherjee)। কে কোন সিনেমায় অভিনয় করবেন সেবিষয়ে এখনও স্পষ্ট করে কোনও তথ্য পাওয়া যায়নি।

সিনেমার বিষয়ে জানতে চাওয়া হয়েছিল পরিচালক শামিম আহমেদ রনি-র কাছে। এবিষয়ে বলতে গিয়ে তিনি বলেন, “চলতি বছরের অক্টোবর থেকে সায়েন্স ফিকশনের শুটিং শুরু হবে এবং ডিসেম্বর থেকে থ্রিলার ছবির শুটিং শুরু হবে। আমরা এই মুহূর্তে সুপারস্টার (Superstar) এবং আর এক্স (RX) এর সঙ্গে কাজ করছি। কিন্তু এটা পরিবর্তন হতে পারে। এর পাশাপাশি আমরা সুস্মিতা ও কৌশানির সঙ্গেও আলোচনা করছি সিনেমার চরিত্র নিয়ে।”

সিনেমায় অভিনয়ের বিষয়ে জানতে চাওয়া হয়েছিল অভিনেত্রী কৌশানির কাছে। এবিষয়ে কৌশানি বলেন, “এটা এমন একটা সিনেমা হতে চলেছে যা আমার কাছে সম্পূর্ণ নতুন। আমি এটাকে সম্পূর্ণ একটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি। এটা আমার কাছে একটা দারুন বিষয় হতে চলেছে। আমি অঙ্কুশদার সঙ্গে কাজ করতে বেশ আগ্রহী। অঙ্কুশদা আমার থেকে এই পেশায় আগে থেকে আছে। তাই তার কাছ থেকে আমরা অনেক কিছু শেখার আছে।”

এর আগেও করোনা আবহের মধ্যেই কলকাতায় একটি বাংলা সিনেমার শুটিং করেছেন শামিম আহমেদ রনি। তাঁর তৈরি ছবি অগ্নিবীণায় (Agnibina) অভিনয় করতে দেখা গেছে সুমনা দাসকে (Sumana Das)।

Published by:Swaralipi Dasgupta
First published: