Ankush-Oindrila in Maldives: এক গ্লাস লেবুর সরবৎ ১,০০০ টাকা! ঐন্দ্রিলাকে নিয়ে ঘুরতে গিয়ে পকেট খালি অঙ্কুশের!

Ankush-Oindrila in Maldives: এক গ্লাস লেবুর সরবৎ ১,০০০ টাকা! ঐন্দ্রিলাকে নিয়ে ঘুরতে গিয়ে পকেট খালি অঙ্কুশের!

মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা । ছবি- ইনস্টাগ্রাম ।

অঙ্কুশ শেয়ার করলেন তাঁদের দূর্দান্ত রিসর্টের কয়েক ঝলক । সেখানে সাজানো বিছানায় অপেক্ষা করছে তাঁদের জন্য । বেডরুমের দরজা খুললেই সমুদ্রের ঢেউ এসে ধাক্কা খাচ্ছে ।

  • Share this:

    #মালদ্বীপ: টলিউডের ফ্যাব জুটি বলা হয় তাঁদের । বহু বছর ধরেই সম্পর্কে রয়েছে অঙ্কুশ আর ঐন্দ্রিলা । জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন দর্শকদের কাছেও ভীষণ জনপ্রিয় । শোনা যাচ্ছে, সম্প্রতি বিয়ের তোড়জোড়ও শুরু করেছেন জুটিতে । আর সে কারণে সম্প্রতি নতুন ফ্ল্যাটও কিনেছেন এই সেলেব জুটি । সেই ফ্ল্যাটের ঝাঁ চকচকে অন্দরমহলের কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখে তাক লেগে গিয়েছিল দর্শকদের ।

    আর এ বার তাঁরা উড়ে গেলেন সুদূর মালদ্বীপে । বিয়ের আগেই প্রি-হনিমুন সারতে । কপোত-কপোতীর অনেকদিন ধরেই ইচ্ছে ছিল এই জনপ্রিয় সি-বিচ ডেস্টিনেশনে বেড়াতে যাওয়ার । অবশেষে সেই স্বপ্ন বাস্তবের রূপ দেখেছে । কিছুদিন আগেই ঐন্দ্রিলা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, নতুন কিছু শুরুর দিকে তাকিয়ে আছি । এই স্টেটাস দেখে অনেকেই অনেক কিছু অনুমান করেছিলেন । তবে তিনি যে এ রকম কিছু চমক দিতে চলেছেন তা বোধহয় কেউ আন্দাজ করেননি ।

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    মালদ্বীপের নীল জলরাশি, দিগন্ত ছাড়ানো সমুদ্র আর আকাশের মেলবন্ধন, তার সঙ্গে বিলাসবহুল হোটেলে রাজকীয় আপ্যায়ন, সবমিলিয়ে সময়টা দারুণ কাটছে দু’জনের । অঙ্কুশ শেয়ার করলেন তাঁদের দূর্দান্ত রিসর্টের কয়েক ঝলক । সেখানে সাজানো বিছানায় অপেক্ষা করছে তাঁদের জন্য । বেডরুমের দরজা খুললেই সমুদ্রের ঢেউ এসে ধাক্কা খাচ্ছে । সোজা নীল জলে ঝাঁপও দিলেন অঙ্কুশ । তবে একটুকুও ভিজলেন না । কারণ সেখানে ছিল একটি সূক্ষ জাল পাতা ।

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    বিদেশে বেড়াতে গিয়ে চুটিয়ে মজা করছেন কপোত-কপোতী । কিন্তু পকেট প্রায় খালি হওয়ার জোগড় । এক গ্লাস লেমোনেডের দামই সেখানে ১ হাজার টাকা । একটি পোস্টে দুঃখ দুঃখ মুখে সে কথাও জানিয়েছেন বেচারা নায়ক ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর