Home /News /entertainment /

Srijit Mukherji:সৃজিতের 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে একাধিক চমক! জুটি বাঁধছেন অনির্বাণ-পাওলি

Srijit Mukherji:সৃজিতের 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে একাধিক চমক! জুটি বাঁধছেন অনির্বাণ-পাওলি

জুটি বাঁধছেন অনির্বাণ-পাওলি

জুটি বাঁধছেন অনির্বাণ-পাওলি

ছবিতে অভিনয় করছেন টলিউডের আরও এক হার্টথ্রব অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আর অনির্বাণের সঙ্গে এই ছবিতে জু‌টি বাঁধবেন অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam)।

  • Share this:

    #কলকাতা: পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ছবিতে কোন চরিত্রে কে অভিনয় করবেন, এই নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। কিছুদিন আগেই সৃজিত জানান তাঁর ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে মহাপ্রভু হচ্ছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বহুদিন ধরে জল্পনা চলছিল, কে অভিনয় করবেন এই চরিত্রে। এবার জানা গেল যে এই ছবিতে রয়েছে আরও চমক।

    ছবিতে অভিনয় করছেন টলিউডের আরও এক হার্টথ্রব অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আর অনির্বাণের সঙ্গে এই ছবিতে জু‌টি বাঁধবেন অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam)। অর্থাৎ সম্পূর্ণ এক নতুন জুটি দেখতে পাবেন দর্শকরা। 'লহ গৌরাঙ্গের নাম রে'-তে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও (PRiyanka Sarkar)। তিনি মহাপ্রভুর স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। আর তাই বোঝাই যাচ্ছে যে, ইতিমধ্যেই এই ছবি নিয়ে দর্শকদের কৌতুহল তুঙ্গে।

    তবে মহাপ্রভুর চরিত্রের জন্য সৃজিতের প্রথম পছন্দ পরমব্রত ছিলেন না। এই চরিত্রে অভিনয়ের জন্য তিনি প্রথম প্রস্তাব দিয়েছিলেন যীশু সেনগুপ্তকে। কেরিয়ারের শুরুতে যীশু ছোট পর্দায় মহাপ্রভুর চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সৃজিতের ছবিতে তিনি এই চরিত্রে অভিনয় করতে রাজি হননি। আর তার পরেই এই চরিত্রের প্রস্তাব দেওয়া হয় পরমব্রতকে।

    সৃজিতের এই ছবির প্রযোজনা করছেন রাণা সরকার। এর আগে সৃজিতের জাতিস্মর প্রযোজনা করেছেন তিনি। রাণা সরকারও পাওলি ও অনির্বাণের প্রথন স্ক্রিন শেয়ার নিয়ে খুশি বলে জানিয়েছেন। প্রসঙ্গত, খুব শীঘ্রই হইচই-তে মুক্তি পাবে সৃজিতের ওয়েব সিরিজ 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। এছাড়া সম্প্রতি পরবর্তী ছবি 'এক্স=প্রেম'-এর শ্যুটিং শেষ করেছেন সৃজিত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Anirban bhattacharya, Paoli Dam, Srijit Mukherji

    পরবর্তী খবর