Home /News /entertainment /
Anindya Chatterjee : দুর্ঘটনায় গুরুতর আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়! হাসপাতাল থেকে দিলেন এই বার্তা...

Anindya Chatterjee : দুর্ঘটনায় গুরুতর আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়! হাসপাতাল থেকে দিলেন এই বার্তা...

দুর্ঘটনার কবলে অনিন্দ্য

দুর্ঘটনার কবলে অনিন্দ্য

Anindya Chatterjee : অভিনেতার বাইকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী বেসরকরি হাসপাতালে।

  • Share this:

    #কলকাতা : বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার কবলে পড়লেন টলিউডের অভিনেতা ও পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। এদিন রাতে বাইপাসে রুবির ঠিক আগে অভিনেতার বাইকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী বেসরকরি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা তাঁকে ছেড়েও দিয়েছেন। তবে ডাক্তারদের পরামর্শ অনুযায়ী, কয়েকদিন বিশ্রামেই থাকতে হবে অনিন্দ্যকে।

    দুর্ঘটনার খবর অভিনেতা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় (Social Media)। হাসপাতাল থেকে ছবিও শেয়ার করেছেন অনিন্দ্য (Anindya Chatterjee)। ফেসবুকে অভিনেতা দুর্ঘটনার খবর জানিয়ে লিখেছেন, ‘যাঁরা আমাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন তাঁদেরকে জানাচ্ছি, আমি এখন ঠিক আছি। বাড়িতে ফিরেছি। আজকে সকালে একটা দুর্ঘটনার সম্মুখীন হই। আমার বাইকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। বাইক তো একেবারে ঠিক আছে, কিন্তু আমি আহত। ডাক্তার আমাকে কয়েকদিন একেবারে বিশ্রামে থাকতে বলেছেন। তারপরই আবার শুটিংয়ে ফিরব।’ অভিনেতা তাঁর এই পোস্টে ধন্যবাদ জানিয়েছেন তাঁর দুই বন্ধুকেও। সঙ্গে লিখেছেন, খুব শীঘ্রই আবার বাইকে নিয়ে বেরিয়ে পড়ব!

    টলিপাড়ায় বেশ জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। বড়পর্দার সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অনিন্দ্য। ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। অভিনেতার কথায়, অনুরাগী ও প্রিয়জনদের নিশ্চিন্ত করতেই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন অনিন্দ্য।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Anindya Chatterjee, Road Accident, Tollywood

    পরবর্তী খবর