প্রচণ্ড কষ্ট পাচ্ছিলেন ৭ মাস ধরে, অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন ঋতাভরী

প্রচণ্ড কষ্ট পাচ্ছিলেন ৭ মাস ধরে, অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন ঋতাভরী

এমন প্রাণবন্ত মেয়েটা গত ৭ মাস ধরে সহ্য করেছেন অসহ্য যন্ত্রণা । অবশেষে অস্ত্রোপচার হল তাঁর ।

এমন প্রাণবন্ত মেয়েটা গত ৭ মাস ধরে সহ্য করেছেন অসহ্য যন্ত্রণা । অবশেষে অস্ত্রোপচার হল তাঁর ।

  • Share this:

    #কলকাতা: তাঁর জনপ্রিয়তার অন্যতম একটি কারণ তাঁর মিষ্টি ব্যবহার । নায়িকা ঋতাভরী চক্রবর্তীর হাসি হাসি মুখের জন্য ভক্তরা পাগল । অনেকে বলেন তাঁর হাসিতে নাকি জাদু আছে । মিষ্টি মেয়েটা সবসময় নিজের স্বভাবগুণে সকলের প্রিয় পাত্রী হয়ে ওঠেন । এমন প্রাণবন্ত মেয়েটা গত ৭ মাস ধরে সহ্য করেছেন অসহ্য যন্ত্রণা । অবশেষে অস্ত্রোপচার হল তাঁর । এখন অনেকটাই সুস্থ অভিনেত্রী । নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে এ কথা জানিয়েছেন ঋতাভরী ।

    টেলি-ধারাবাহিক ‘ওগো বধূ সন্দরী’ দিয়ে তাঁর পথচলা শুরু হয়েছিল টলিউড ইন্ডাস্ট্রিতে । এখন টলিপাড়া ছেড়ে বলিউডেও পসার জমিয়েছেন তিনি । শুধু অভিনয় নয়, তার সঙ্গে নিজের মিউজিক অ্যালবামও বের করেছেন ঋতাভরী । সেটিও দারুণ হিট । এ ছাড়াও অনাথ আশ্রমের বাচ্চাদের দেখভাল করেন ঋতাভরী । দুঃস্থ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন সবসময় ।

    এ দিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাসপাতালের বিছানা থেকেইএকটি হাসিমুখের ছবি শেয়ার করে ঋতাভরী লেখেন, ‘‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে । এখন অনেকটাই সুস্থ বোধ করছি । গত ৭ মাস ধরে অনেক কষ্ট সহ্য করেছি । জীবনের সবচেয়ে খারাপ সময় কেটেছে । এমনকি আমার এদিক ওদিক নড়াচড়া করতেও সমস্যা হত । অবশেষে সেই যন্ত্রণায় ইতি । আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ । আমার মা ভীষণ চিন্তা করছিলেন । তাই তাঁকে আমি ঠিক করার চেষ্টা করছি । কারণ মা-রা মা-ই হয় । আর আমিও আমার মতোই । আপনাদের জানাচ্ছি, আমি এখন ভাল আছি ।’’

    যদিও গোটা পোস্টে নিজের অসুস্থতা সম্পর্কে কিছুই লেখেননি ঋতাভরী । তাঁর ঠিক কী হয়েছিল তা খোলসা করে বলেননি কোথাও । তবে জানা গিয়েছে, ফিসচুলার সমস্যায় ভুগছিলেন নায়িকা ।

    Published by:Simli Raha
    First published: