Home /News /entertainment /
একদিকে প্রেম অন্যদিকে রাজনীতি! আড্ডা টাইমস-এর শর্টফিল্ম 'বৈতরণী' দেখাবে এক নতুন গল্প

একদিকে প্রেম অন্যদিকে রাজনীতি! আড্ডা টাইমস-এর শর্টফিল্ম 'বৈতরণী' দেখাবে এক নতুন গল্প

ছবিতে অভিনয় করছেন, কুণাল ভৌমিক, দেবপ্রসাদ হালদার, পম্পা ভট্টাচার্য, সুজি ভৌমিক। ১২ অগাস্ট 'বৈতরণী' মুক্তি পাবে আড্ডা টাইমসে।

  • Share this:

#কলকাতা: যাহা চাই তাহা ভুল করে চাই, যাহা পাই তাহা চাই না। কবিগুরু খুব খাঁটি কথা লিখেছেন। যা চাই, তা কি সত্যি পাই? কবিগুরুর দর্শন আমাদের জীবনে বহু ক্ষেত্রেই ভাবায়। কুণালের মনের অবস্থাটাও খানিক এমনই। কুণাল মন প্রাণ দিয়ে ভালোবাসে বিন্দিকে। মেয়েটি তার পাড়াতেই থাকে। কুণালের ছোটবেলার বন্ধুও বটে। কিন্তু বিন্দিকে নিজের মনের কথা কিছুতেই বলে উঠতে পারছে না কুণাল।

একদিন সাহস করে বলতে যায়, কিন্তু জানতে পারে বিন্দি তাকে নয়। অন্য একজনকে মনের সঙ্গী করে ফেলেছে। সেখান থেকেই শুরু হয় কুণালের অন্য যাত্রা। পরিচালক দীপ মোদক তাঁর শর্ট ফিল্ম 'বৈতরণী'-তে কুণালের গল্পের মধ্যে দিয়ে জীবনের রাজনীতি ও জীবনকে নিয়ে রাজনীতি দুটোই তুলে ধরার চেষ্টা করেছেন।

এই স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অন্য আর এক‌টি গুরুত্বপূর্ণ চরিত্র নূর হাসান। তিনি ছবিওয়ালা, প্রেক্ষাগৃহে কাজ করেন। লকডাউনের বিনোদন শিল্পের যা ক্ষতি হয়েছে, সেই আঁচ এসে পড়েছে, নূরের গায়েও। অভাব, দারিদ্রে কোণঠাসা সে। নূর আর কুণালের দেখা হয়। প্রেমে ব্যথা পাওয়ার পর কুণাল একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়। তারপর শুরু হয় কুণালের রাজনৈতিক যাত্রা। নতুন করে জীবনকে চেনা। দুজন ভিন্ন মানুষের দেখা হয় বৈতরণী নদীর ধারে।

'বৈতরণী'-র তরুণ পরিচালক দীপ ফিল্ম স্টাডিজের ছাত্র। এর আগেও 'ইতি উড়ান' নামে একটি শর্ট ফিল্ম বানিয়েছেন তিনি। পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন কিছু দিন। 'বৈতরণী' দিয়ে নিজেকে প্রকাশ করতে চাইছেন পরিচালক। এই ছবিতে অভিনয় করছেন, কুণাল ভৌমিক, দেবপ্রসাদ হালদার, পম্পা ভট্টাচার্য, সুজি ভৌমিক। ১২ অগাস্ট 'বৈতরণী' মুক্তি পাবে আড্ডা টাইমসে।

অরুণিমা দে

Published by:Swaralipi Dasgupta
First published:

পরবর্তী খবর