বিজেপি-তে কি এবার যোগ দিতে চলেছেন তনুশ্রী! রাজনৈতিক মহলে জোর জল্পনা

বিজেপি-তে কি এবার যোগ দিতে চলেছেন তনুশ্রী! রাজনৈতিক মহলে জোর জল্পনা

সূত্রের খবর, বিজেপিতে এবার যোগ দিতে চলেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। শোনা যাচ্ছে গেরুয়া শিবিরেই যোগ দিতে চলেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: রাজনীতিতে একের পরে এক তারকা যোগ। সূত্রের খবর, বিজেপিতে এবার যোগ দিতে চলেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। শোনা যাচ্ছে গেরুয়া শিবিরেই যোগ দিতে চলেছেন তিনি।

    সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে এর আগে তৃণমূলের বেশ কিছু অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি তিনি বিজেপি নেতা দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীর উপস্থিতিতে হাতে পতাকা তুলে নেন শ্রাবন্তী।

    বিজেপি-তে যোগ দিয়ে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় লেখেন, "প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন 'সোনার বাংলা' তে বড় হয়ে উঠুক।"

    অন্যদিকে হেস্টিংসের নির্বাচনী কার্যালয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতেই পদ্ম শিবিরে যোগ দেন পায়েল সরকার। তাঁর হাতে পতাকা তুলে দেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিছুদিন আগেই টলিউডের আরও এক অভিনেতা যশ দাশগুপ্তও যোগ দিয়েছেন বিজেপি-তে।

    সেদিন যোগ দিয়ে যশ বলেন, "এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। আমার বয়স কম। তাই আমার লক্ষ্যও তরুণ প্রজন্ম। বিজেপি সব সময়ে তরুণ প্রজন্মের উপরেই জোর দিয়েছে। রাজনীতি মানেই পরিবর্তন। আর পরিবর্তন আনতে গেলে সিস্টেমের মধ্যে এসে কাজ করা দরকার।"

    আজ বৃহস্পতিবারই তৃণমূলেও হয়েছে তারকা যোগ। গায়িকা অদিতি মুন্সী এদিন তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছেন। অদিতির স্বামী দেবরাজ চক্রবর্তী উত্তর ২৪ পরগণা জেলা যুব সংগঠনের নেতা। শোনা যাচ্ছে নির্বাচনে অদিতি প্রার্থী হিসেবেও দাঁড়াতে পারেন। এদিন তিনি বলেন, আমার ভালো লাগছে দলে যোগ দিয়ে। দিদি আমাকে যোগ্য মনে করেছেন। তার জন্যে কৃতজ্ঞ। আমাকে দলের কর্মী ভাবা হয়েছে। দিদি আমাদের সংগীত শিল্পীদের কথা ভেবেছেন। প্রকৃত পক্ষে ওনার উন্নয়নের পাশে আছি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: