বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

লাল পেড়ে সাদা শাড়িতে মা’কে বরণ, স্বামীর সঙ্গে জমিয়ে সিঁদুর খেললেন ‘শ্যামা’

লাল পেড়ে সাদা শাড়িতে মা’কে বরণ, স্বামীর সঙ্গে জমিয়ে সিঁদুর খেললেন ‘শ্যামা’
Pic: Instagram

লাল পেড়ে সাদা শাড়িতে, স্বামী সুবানের সঙ্গে বরণ করে নিলেন মা’কে । তারপর জমিয়ে সিঁদুরও খেললেন ‘কৃষ্ণকলি’ শ্যামা ওরফে তিয়াশা রায়।

  • Share this:

#কলকাতা: বাংলার ঘরে ঘরে তিনি পৌঁছে গিয়েছেন অনেক আগেই ৷ খুবই জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা রায় ৷ তবে তাঁকে সকলে চেনেন ‘কৃষ্ণকলি’র শ্যামার নামেই৷ সন্ধে হলেই আম-বাঙালির টোখ সেঁটে যায় টিভির পর্দায় প্রিয় চরিত্র নিখিল আর শ্যামার সংসার ও তাঁদের জীবনের উত্তান-পতন দেখতে ।

এই তো কিছুদিন আগেই শ্যামা থুড়ি তিয়াশা পালন করেছেন তাঁর তিন বছরের বিবাহবার্ষিকী । অভিনেতা সুবান রায় তাঁর স্বামী । সুবানের সঙ্গে কেট কেটে, জমিয়ে খাওয়াদাওযা করে, হৈ হুল্লোড় করে, পোজ দিয়ে ছবি তুলে আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায় । তাঁদের সুখী দাম্পত্য যেন উপচে পড়ছিল সেই ছবিগুলোয় ।

এরপরেই এল পুজো । আর পুজো মানেই পরিবারের সঙ্গে, আনন্দে, খুশিতে ভেসে যাওয়া । সকলের সঙ্গে সুন্দর মুহূর্তগুলো ভাগ করে নেওয়া । আর এর ব্যতিক্রম নন তারকারাও । যতই ব্যস্ততা থাকুক না কেন, পুজোর দিন ক’টা পরিবারের সঙ্গেই হুল্লোড় করে কাটাতে ভালবাসেন তাঁরাও ।

আর বিষেশ করে দশমীর দিনটা তো যে কোনও বিবাহিত মেয়ের কাছেই খুব স্পেশ্যাল । মা’কে বরণ করে সিঁদুর খেলা.... এর তাৎপর্যই যেন আলাদা । বাদ গেলেন না তিয়াশাও । লাল পেড়ে সাদা শাড়িতে, স্বামী সুবানের সঙ্গে বরণ করে নিলেন মা’কে । তারপর জমিয়ে সিঁদুরও খেললেন । আর দশমীর সিঁদুর খেলার পর জমিয়ে ফোটোসেশন হবে না তাও কী হয়? ছবি তুলে তা পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায় ।

Published by: Simli Raha
First published: October 28, 2020, 12:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर