• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTRESS SAYANTIKA BANERJEE SHARES A POST ABOUT HER FATHER ON THE OCCASION OF POLICE DAY SWD

Sayantika Banerjee: বাবার জন্য গর্বিত সায়ন্তিকা, পুলিশ দিবসে বিশেষ বার্তা অভিনেত্রীর

Sayantika Banerjee: পুলিশের উর্দিতে বাবার বেশ কয়েকটি ছবি টুইটারে শেয়ার করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

Sayantika Banerjee: পুলিশের উর্দিতে বাবার বেশ কয়েকটি ছবি টুইটারে শেয়ার করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: আজ পুলিশ দিবস। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা আজ পুলিশদের শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি তারকারাও। অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও (Sayantika Banerjee) এদিন পুলিশ দিবস উপলক্ষে একটি বিশেষ পোস্ট করেছেন। আর এই বিশেষ পোস্ট এর কারণ হলো সায়ন্তিকার বাবা গুরুপ্রসাদ বন্দোপাধ্যায় পেশায় ছিলেন একজন পুলিশকর্মী।

    তাই পুলিশের উর্দিতে বাবার বেশ কয়েকটি ছবি টুইটারে শেয়ার করেছেন তিনি। সেই ছবিগুলি শেয়ার করে সায়ন্তিকা জানিয়েছেন একজন পুলিশকর্মীর মেয়ে হিসেবে তিনি গর্ববোধ করেন। সায়ন্তিকা সেই ছবিগুলো পোস্ট করে লিখছেন, "আমি একজন পুলিশকর্মীর মেয়ে হিসেবে খুবই গর্ব বোধ করি এবং নিজেকে ভাগ্যবান বলে মনে করি। আমি সমস্ত পুলিশকর্মীদের স্যালুট জানাই। কারণ আমি দেখেছি, অনুভব করেছি এবং আমার অভিজ্ঞতা আছে সমাজের জন্য এই পুলিশকর্মীরা কতটা ত্যাগ করেছেন। তারা আমাদের কাছে স্পেশাল।"

    সায়ন্তিকা প্রায়ই তার বাবার কিছু পোস্ট শেয়ার করেন। বর্তমানে গুরু প্রসাদ বন্দোপাধ্যায় অবসর প্রাপ্ত। কিন্তু নিজে তিনি খুবই কড়া নিয়মের মধ্যে থাকেন। ফিটনেস সর্ম্পকে তিনি এখনও খুবই সচেতন। সায়ন্তিকাও বাবার থেকে ফিটনেস এর ব্যাপারে অনুপ্রাণিত। তিনিও জিম এর বেশ কিছু মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। প্রসঙ্গত কিছুদিন আগেই, বাগবাজারে একটি রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন সায়ন্তিকা। সেখান থেকেই সোজা চলে যান গালিব স্ট্রিট পশুপাখির হাটে। কুকুরছানা দের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটানো অভিনেত্রী। সেসব ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

    উল্লেখ্য, পুলিশ দিবস উপলক্ষে অভিনেত্রী তথা তৃণমূলের আর এক নেত্রী সায়নী ঘোষও এদিন একটি টুইট করেন। তিনি লেখেন, "সমাজে শৃঙ্খলার প্রতিরক্ষায় এবং আমাদের জীবনে শান্তির রক্ষণাবেক্ষণে যারা নিয়োজিত প্রতিদিন, সেই পুলিশদের আজ পুলিশ দিবসে জানাই কুর্নিশ।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: