স্কুটি চালানো নিয়ে 'খোঁচা'! বিজেপিতে যোগ দিয়েই মমতাকে কটাক্ষ পায়েলের

বিজেপিতে যোগ দিয়েই মমতাকে কটাক্ষ পায়েলের

তৃণমূলের দাবি, একেবারে অভিনব কায়দায় নেত্রী এই প্রতিবাদ করেছেন। আর এরই মধ্যে নিজেরই একটি ছবি পোস্ট করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন পায়েল।

  • Share this:

    #কলকাতা: বৃহস্পতিবারই বিজেপি-তে যোগ দিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। বুধবার তৃণমূলে একঝাঁক টলিউড তারকা যোগ দেওয়ার পরের দিনই রীতিমতো চমক দিয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন তিনি। ওর যোগ দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়েছেন পায়েল।

    বৃহস্পতিবার পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটিতে করে রাস্তায় নামেন স্বয়ং মুখ্যমন্ত্রী। প্রথমে মন্ত্রী ফিরহাদ হাকিমের স্কুটির পিছনে চড়ে প্রতিবাদ করতে দেখা যায় তাঁকে।কিন্তু পরে নিজেই স্কুটি চালাতে শুরু করেন। মাথায় হেলমেট পরে বসে পড়েন সিটে। ফিরহাদ সহ অন্যান্যরা তাঁকে স্কুটি চালানোর সময়ে সহযোগিতা করেন।

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিগুলি নিয়ে নানারকম পোস্ট হচ্ছে নেট দুনিয়া জুড়ে। তৃণমূলের দাবি, একেবারে অভিনব কায়দায় নেত্রী এই প্রতিবাদ করেছেন। আর এরই মধ্যে নিজেরই একটি ছবি পোস্ট করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন পায়েল।

    সেই ছবিতে দেখা যাচ্ছে, পায়েল স্কুটি চালাচ্ছেন। অভিনেত্রী ছবিটির ক্যাপশনে লেখেন, বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে | #AatmanirbharBharat গতকাল মুখ্যমন্ত্রীকে কয়েকবার স্কুটি চালানোর সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যেতেও দেখা যায়। সামলে নেন পাশে থাকা তৃণমূলের অন্যান্য কর্মীরা। এই বিষয়টিকেই পায়েল কটাক্ষ করেছেন বলে নেটিজেনরা মনে করছেন।

    প্রসঙ্গত, বৃহস্পতিবার হেস্টিংসের নির্বাচনী কার্যালয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতেই পদ্ম শিবিরে যোগ দেন তিনি। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর হাতে বিজেপির পতাকা তুলে দেন।

    উল্লেখ্য এবারের নির্বাচনে টলিপাড়ার তারকারা যে এক বিশেষ ভূমিকা নেবে তা বোঝাই যাচ্ছে। তৃণমূলে যেমন একের পর এক তারকা যোগ দিয়েছেন। তেমনই গেরুয়া শিবিরেও এখন তারকার ঢল। কিছুদিন আগেই যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

    Published by:Swaralipi Dasgupta
    First published: