• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • করুণাময়ী মন্দিরে পায়েল! জয় নিশ্চিত করতে প্রচার শুরুর আগেই মায়ের আশীর্বাদ নিলেন অভিনেত্রী

করুণাময়ী মন্দিরে পায়েল! জয় নিশ্চিত করতে প্রচার শুরুর আগেই মায়ের আশীর্বাদ নিলেন অভিনেত্রী

জয় নিশ্চিত করতে প্রচার শুরুর আগেই মায়ের আশীর্বাদ নিলেন অভিনেত্রী

জয় নিশ্চিত করতে প্রচার শুরুর আগেই মায়ের আশীর্বাদ নিলেন অভিনেত্রী

প্রচার শুরু করার আগে মঙ্গলবার করুণাময়ী কালীমন্দিরে গিয়ে পুজো দিলেন পায়েল। এদিন হরিদেবপুর মহাত্মা গান্ধী রোড থেকেই নির্বাচনী প্রচার শুরু করলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির কর্মী সমর্থকরাও।

  • Share this:

    #কলকাতা: নির্বাচনের আগে প্রচারে রীতিমতো কোমর বেঁধে নেমেছেন দুই শিবিরের তারকা প্রার্থীরা। নির্বাচনী প্রচারে কার্যত ত্রুটি রাখছেন না কেউই। এই তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম মুখ অভিনেত্রী পায়েল সরকার। কিছুদিন আগেই যোগ দিয়েছেন বিজেপিতে। যোগ দিয়েই সরাসরি বিধানসভা নির্বাচনে লড়ার টিকিট পেয়েছেন তিনি। বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী পায়েল।

    প্রচার শুরু করার আগে মঙ্গলবার করুণাময়ী কালীমন্দিরে গিয়ে পুজো দিলেন পায়েল। এদিন হরিদেবপুর মহাত্মা গান্ধী রোড থেকেই নির্বাচনী প্রচার শুরু করলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির কর্মী সমর্থকরাও। ফেসবুকে প্রচারের ও মন্দিরের ছবি শেয়ার করে পায়েল লেখেন, "মা করুণাময়ীর আশীর্বাদ এবং তোমাদের সকলের ভালবাসা নিয়ে শুরু করলাম আমার নতুন পথচলা।"

    মা করুণাময়ীর আশীর্বাদ এবং তোমাদের সকলের ভালবাসা নিয়ে শুরু করলাম আমার নতুন পথচলা 🙏 Posted by Paayel Sarkar on Tuesday, 16 March 2021

    প্রসঙ্গত ২৫ ফেব্রুয়ারি বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেন পায়েল সরকার। হেস্টিংসের নির্বাচনী কার্যালয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতেই পদ্ম শিবিরে যোগ দেন টলিউড অভিনেত্রী। এদিন তাঁর হাতে পতাকা তুলে দিয়েছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

    তবে শুধু পায়েল নয়। বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে আরও বেশ কয়েকজন তারকার নাম। যেমন খড়গপুর থেকে দাঁড়িয়েছেন অভিনেতা হিরণ। চণ্ডীতলা থেকে বিজেপির হয়ে লড়ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। পিছিয়ে নেই তৃণমূলও। তাঁরাও প্রার্থীদের মধ্যে ঘোষণা করেছেন তারকাদের নাম। যেমন অভিনেত্রী সায়নী ঘোষ আসানসোলে গিয়ে জোর কদমে প্রচার চালাচ্ছেন। বারাকপুরেও রয়েছেন তৃণমূলের গুরুত্বপূর্ণ মুখ পরিচালক রাজ চক্রবর্তী।

    সব মিলিয়ে বলা ভাল, ঘাসফুল ও পদ্মফুল দুই শিবিরই তারকা প্রার্থীদের বিষয় পরস্পরের সঙ্গে পাল্লা দিচ্ছে। এঁদের মধ্যে অধিকাংশই কিছুদিন আগেই রাজনীতিতে যোগ দিয়েছেন। তাই দেখার এই অভিনেতারা রাজনীতির ময়দানে গোল দিতে পারেন কি না। তবে নিঃসন্দেহে বলাই যায়, এবারের নির্বাচনে তারকারা বিশেষ ভূমিকা পালন করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: