বিবাহবিচ্ছেদ হয়েছে বহুদিন, ফের নতুন সম্পর্কে মধুমিতা? ‘আই লভ ইউ’ বললেন নায়িকা

বিবাহবিচ্ছেদ হয়েছে বহুদিন, ফের নতুন সম্পর্কে মধুমিতা? ‘আই লভ ইউ’ বললেন নায়িকা

নতুন সম্পর্কের খোঁজে মধুমিতা । ছবি-- ইনস্টাগ্রাম ।

অভিনেতা সৌরভের সঙ্গে তাঁর বিয়েটা টেঁকেনি । বিয়ের আট বছরের মাথায় বিচ্ছেদ হয়ে যায় দু’জনের । জীবনের একটা কঠিন অধ্যায় পেরিয়ে আবার কি নতুন পথে পা বাড়ালেন তিনি?

  • Share this:

    #কলকাতা: মধুমিতা সরকার। ছোট পর্দায় প্রথমে পাখি ও পরে ইমনের ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন। সেই ইমেজ ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় চমকে দিয়েছিলেন। আবার ‘চিনি’তে ফের ধরা পড়েছিল তাঁর পাশের বাড়ির মেয়ে ইমেজ । নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম সেরা বাজি। ক্রমাগত নিজে লুক নিয়ে পরীক্ষা নিরীক্ষাও করছেন। মধুমিতা এখন অনেক সাহসী, অনেক বোল্ড । খোলামেলা ছবিতেও বেশ স্বচ্ছন্দ্য তিনি ।

    সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সধুমিতা । ভক্তদের সঙ্গে রীতিমতো যোগাযোগ রেখে চলেন নায়িকা । অভিনেতা সৌরভের সঙ্গে তাঁর বিয়েটা টেঁকেনি । বিয়ের আট বছরের মাথায় বিচ্ছেদ হয়ে যায় দু’জনের । জীবনের একটা কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এখন অনেক দৃঢ়চেতা, সাবলম্বী । ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যায় ৷ যার চার বছরের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই হিট জুটি ৷ তবে রিল লাইফের প্রেম, রিয়েল লাইফে এসে তার গতিপথ হারিয়ে ফেলেছিল ।

    তবে আবার কি নতুন সম্পর্কে আবদ্ধ হচ্ছেন নায়িকা? সম্প্রতি নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অনেকেই অবশ্য এমন ইঙ্গিত দিচ্ছেন । কারণ ইনস্টাগ্রামের রিল ভিডিওতে ‘আই লভ ইউ’ বলেছেন মধুমিতা । নিজের মুখেই সে কথা বলেছেন তিনি । তবে ভিডিওটি যে সম্পূর্ণভাবে মজার ছলে করেছেন তিনি, তা বোঝাই যাচ্ছে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর