• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Nusrat Jahan : ঠা ঠা রোদে শাড়ি সামলে সবজি বাজারে নুসরত! ব্যাপারটা কী?

Nusrat Jahan : ঠা ঠা রোদে শাড়ি সামলে সবজি বাজারে নুসরত! ব্যাপারটা কী?

সবজি বাজারে নুসরত Photo- Instagram

সবজি বাজারে নুসরত Photo- Instagram

তীব্র রোদ মাথায় নিয়েই দিনভর হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে প্রচার সারেন সাংসদ। বাদামি সুতির শাড়ি ও কালো ফুলহাতা ব্লাউজে একেবারেই ঘরোয়া সাজে সেজেছিলেন তৃণমূলের তারকা সাংসদ।

  • Share this:

    #কলকাতা : বিধানসভা ভোটের আগে যখন টলিউডে রাজনৈতিক দলবদলের পালা শুরু হয়েছে তখন থেকেই তৃণমূলের হয়ে বিজেপির বিরুদ্ধে গলা ফাটাচ্ছেন সাংসদ নুসরত জাহান। প্রায়দিনই বিরোধী গেরুয়া পার্টির উদ্দেশে একের প‍র এক তোপ দাগতে দেখা যায় তৃণমূলের এই অভিনেত্রী সাংসদকে। তবে রাজনীতির জগতের পাশাপাশি গ্ল‍্যামার জগতটাও দারুণভাবে সামলাচ্ছেন অভিনেত্রী নুসরত। আসন্ন নির্বাচনী প্রচারের সঙ্গে সঙ্গে ফটোশুটও চলছে পাল্লা দিয়ে। তবে এবার একেবারে অন‍্যরকম ছবি ভাইরাল হয়েছে নুসরতের।

    গতকাল বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ‍্যায়ের সমর্থনে সারাদিন প্রচার করেন নুসরত। তীব্র রোদ মাথায় নিয়েই দিনভর হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে প্রচার সারেন সাংসদ। বাদামি সুতির শাড়ি ও কালো ফুলহাতা ব্লাউজে একেবারেই ঘরোয়া সাজে সেজেছিলেন তৃণমূলের তারকা সাংসদ।

    সারাদিন প্রচার সেরেও ক্লান্তি দেখা গেল না নুসরতের মধ‍্যে। গাড়িতে যেতে যেতেই গাড়ি থামিয়ে নেমে পড়লেন রাস্তার ধারে সাজিয়ে বসা সবজির দোকানিদের সামনে। হাঁটু গেড়ে বসে নিজের হাতে বেছে বেছে কিনলেন শাক, পটল, ঝিঙে, কুমড়ো, বেগুন, টমেটো। সেই সব ছবি শেয়ার করা হয়েছে নুসরতের ফ‍্যানক্লাবের তরফে। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। এমন হেভিওয়েট তারকা সাংসদকে ঘরের মেয়ের মতো সবজি বাজারে দেখে অবাক সকলেই।

    নির্বাচনের আগে থেকেই দলের হয়ে নির্বাচনী প্রচার ক‍রতে দেখা গিয়েছিল তারকা সাংসদকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নুসরত সমানতালে বিরোধীদলের সঙ্গে তরজা চালিয়ে যান পাকা রাজনীতিকের মতোই। ইতিমধ‍্যেই দুই দফা ভোট মিটে গিয়েছে বাংলায়। বাকি আর ছয় দফা। তাই তৃণমূলের প্রার্থীদের সমর্থনে প্রায়ই জেলায় জেলায় বেরোতে হচ্ছে ইদানিং। তবে প্রচারের কাজের মধ‍্যে থেকেও সংসারের দায়-দায়িত্ব মেটাতে হয় ব্যস্ত অভিনেত্রী-সাংসদকে। তারই ঝলক নজরে পড়ল সাংসদের ভাইরাল ছবিতে।

    Published by:Sanjukta Sarkar
    First published: