হোম /খবর /বিনোদন /
বিয়ের আগে মা হতে চলায় ব্যাপক ট্রোলড 'দ্যুতি' শ্রীমা, উত্তরে যা জবাব দিলেন নায়িকা

Shreema Bhattacherjee|| বিয়ের আগে মা হতে চলায় ব্যাপক ট্রোলড 'দ্যুতি' শ্রীমা, উত্তরে যা জবাব দিলেন নায়িকা...

Shreema Bhattacherjee Trolled: বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শ্রীমা। সিরিয়ালে যেভাবে তাঁকে দেখানো হচ্ছে, তাতে দ্যুতির (Shreema Bhattacherjee) উপর রেগে রয়েছেন দর্শকরা।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বিয়ের আগে মা চলেছেন ‘দ্যুতি’ অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee)। সেই ঝলক প্রকাশ্যে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড নায়িকা। তবে ট্রোলের মুখে শ্রীমা নন, পড়েছে তাঁর অভিনীত চরিত্র দ্যুতি। নীনা গুপ্তার 'বাধাই দো'-র পোস্টার এডিট করে পরপর বসিয়ে দেওয়া হয়েছে ‘গাঁটছড়া’ (Gantchhora) অভিনেতা-অভিনেত্রীদের মুখ।

মা হতে চলেছে দ্যুতি। অথচ এখনও বিয়েই হয়নি তাঁর। ফলে চলছে টানটান উত্তেজনা। সিরিয়াল ছেড়ে এক মুহূর্ত ওঠার মতো পরিস্থিতি নেই নিয়মিত দর্শকদের। গল্পের এই সিরিয়াস মোড়েই দর্শকরা মজলেন মিমে। নীনা গুপ্তার মুখের জায়গায় দ্যুতি ওরফে শ্রীমার (Shreema Bhattacherjee) মুখ কেটে বসানো! নীনাও ছবিতে অন্তঃসত্ত্বা ছিলেন। অন্যদিকে, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। কারণ সিরিয়ালে রাহুলেরই সন্তানের মা হত চলেছে দ্যুতি।

আরও পড়ুন: ২ থেকে ৩ হলেন টলিউড জুটি জিতু-নবনীতা! পাহাড় থেকে ফিরেই দিলেন দারুণ সুখবর...

 
 
 
 
View this post on Instagram
 
 
 
 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শ্রীমা। সিরিয়ালে যেভাবে তাঁকে দেখানো হচ্ছে, তাতে দ্যুতির (Shreema Bhattacherjee) উপর রেগে রয়েছেন দর্শকরা। কারণ, তাঁর জন্য সমস্যায় পড়তে হচ্ছে খড়ি অর্থাৎ শোলাঙ্কিকে।

আরও পড়ুন: 'বিশেষ বন্ধু'কে পাশে নিয়ে বেরোলেন 'মন্নত' থেকে! প্রেম করছেন সুহানা খান! তুমুল ভাইরাল ছবি...

শ্রীমা নিজেই মিমটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। লিখেছেন, ‘পোস্টার দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যাঁরা কষ্ট করে এটি বানিয়েছেন তাঁদের কুর্নিশ।’ একইসঙ্গে তিনি সবাইকে ধারাবাহিকটি দেখার জন্য ও এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Gantchhora, Shreema bhattacharjee