Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
পরতে পরতে জড়িয়ে রহস্য, মুক্তি পেতে চলেছে থ্রিলার ‘ইকির মিকির’

Thriller: পরতে পরতে জড়িয়ে রহস্য, মুক্তি পেতে চলেছে থ্রিলার ‘ইকির মিকির’

Thriller Ikir Mikir

Thriller Ikir Mikir

First look of the thriller movie Ikir Mikir: মুক্তি পেতে চলেছে রাতুল মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ইকির মিকির' , প্রকাশ্যে এল এই ছবির প্রথম ঝলক

  • Share this:

কলকাতা : জনজীবন এখন অনেকটাই স্বাভাবিক। অতিমারি কাটিয়ে ছন্দে ফিরছে সমস্ত ক্ষেত্র। পিছিয়ে নেই বিনোদন জগৎও। প্রেক্ষাগৃহে আবার সকলে ভিড় জমাচ্ছেন। তবে ওয়েব মাধ্যম যেমন গতিতে বেড়েছিল, তার গতি কিন্তু কমেনি। একের পর এক ওয়েব সিরিজ ও ওয়েব ছবি মুক্তি পাচ্ছে ওটিটি-তে। কয়েক দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে রাতুল মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ইকির মিকির' (Thriller Ikir Mikir)।  প্রকাশ্যে এল এই ছবির প্রথম ঝলক।

এম. এল. ফিল্মস প্রযোজিত 'ইকির মিকির' একটি থ্রিলারধর্মী ছবি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে রূপাঞ্জনা মিত্র, রজতাভ দত্ত, সৌরভ দাস, দেবপ্রসাদ হালদার, অপ্রতীম চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী, তিয়াশা ও আরও অনেকে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। তবে এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র মহামারি। এই সংকটের সময়কে প্রেক্ষাপট করে গল্পের সুতো বুনেছেন পরিচালক। থ্রিলারধর্মী ছবি যখন, পরতে পরতে রহস্য তো থাকবেই। একটি হত্যাকে ঘিরে এগিয়েছে ছবির গল্প।

আরও পড়ুন : স্টোরি-তে ছবি দেখে হতবাক নেটদুনিয়া, সুদীপা জানালেন তাঁর প্রোফাইল হ্যাকড

একটি বহুতলের নিরাপত্তারক্ষীর রহস্যজনক মৃত্যু হয়। এই খুনের পিছনে দুজনের হাত থাকতে পারে বলে মনে করা হয়।  সন্দেহের তালিকায় প্রথম নাম সুরাশা। তিরিশের কোঠায় বয়স, একমাত্র মেয়ের সঙ্গে থাকে। স্বামী বেঙ্গালুরুতে চাকরি করে। লকডাউনে সেখানেই আটকে পড়েছেন স্বামী। অপর জনের নাম রঞ্জন। স্ত্রী ও মেয়েকে দুর্ঘটনায় হারিয়েছে সে। চল্লিশের কোঠায় বয়স তাঁর। পুলিশের জেরায় এই দুই প্রধান সন্দেহভাজন, সম্পূর্ণ ভিন্ন দুটি ঘটনার বর্ণনা করে।

আরও পড়ুন : অসমবয়সি বন্ধুত্ব ঘিরেই গল্প, ৬ মে মুক্তি পাবে মিমি চক্রবর্তী অভিনীত ‘মিনি’

পরিচালক রাহুলের কথায়, ‘‘একেবারে টানটান থ্রিলার তৈরি করার চেষ্টা করেছি। প্রথম ভাগ ঘটনাবহুল। কিন্তু দ্বিতীয়ার্ধে গল্প অন্য মোড় নেয়। বলা ভাল, অপ্রত্যাশিত মোড় নেয়। একটা গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছি।  যা নিয়ে হয়তো আমরা খুব কম কথা বলি। আমরা ঠিক ৭ দিনে ছবিটা তৈরি করেছি। এইটুকু বলতে পারি, আপনার যদি থ্রিলার পছন্দ হয়, তাহলে এই ছবি আপনার জন্যই বানানো।’’

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Ikir Mikir, OTT