Home /News /entertainment /
The Kashmir Files: ছবি সফল হলেও উদযাপন নেই কেন? দ্য কাশ্মীর ফাইলস নিয়ে অনুপমকে ফোন সলমনের

The Kashmir Files: ছবি সফল হলেও উদযাপন নেই কেন? দ্য কাশ্মীর ফাইলস নিয়ে অনুপমকে ফোন সলমনের

ছবি সফল হলেও উদযাপন নেই কেন? দ্য কাশ্মীর ফাইলস নিয়ে অনুপমকে ফোন সলমনের

ছবি সফল হলেও উদযাপন নেই কেন? দ্য কাশ্মীর ফাইলস নিয়ে অনুপমকে ফোন সলমনের

The Kashmir Files: ইতিমধ্যেই বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে এই ছবি। ছবিটি নিয়ে এক সংবাদমাধ্যমের কথা বললেন ছবির অভিনেতা অনুপম খের।

  • Share this:

    #মুম্বই: বক্স অফিসে সফল দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)। মুক্তি পাওয়ার পর থেকেই ছবিটি নিয়ে তুমুল চর্চা চলছে। ছবিটি যেমন সফল। তার পাশাপাশি বিতর্কও কম হয়নি বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই ছবি নিয়ে। ইতিমধ্যেই বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে এই ছবি। ছবিটি নিয়ে এক সংবাদমাধ্যমের কথা বললেন ছবির অভিনেতা অনুপম খের।

    সাধারণত বলিউডে খান-কুমার-কাপুরদের ছবিই বক্স অফিসে এমন সফল হয়। কিন্তু সেক্ষেত্রে ব্যতিক্রমী এই ছবি (The Kashmir Files)। কিন্তু এত সাফল্যের পরেও উদযাপন করতে নারাজ পরিচালক সহ গোটা টিম। ১৯৯০ সালে কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের বিতাড়িত করার ঘটনা নিয়ে এই ছবি তৈরি। তাই এই ছবির সাফল্যে উদযাপন করতে চায় না দ্য কাশ্মীর ফাইলস টিম। যদিও ছবির সাফল্যের জন্য বলিউডের বহু তারকা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুপম খেরকে (Anupam Kher)।

    ৬৭ বছর বয়সী অভিনেতা জানাচ্ছেন, বলিউড সুপারস্টার সলমন খানও এই ছবি দেখে তাঁকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে এক সংবাদমাধ্যমের কাছে আমির খানও এই ছবি দেখবেন বলে জানিয়েছেন। অন্যদেরও এই ছবি দেখার পরামর্শ দিয়েছেন তিনি।

    আরও পড়ুন- টানটান ফিগার! নুসরত থেকে পাওলি, মেদহীন চেহারার জন্য কী কী করেন টলি নায়িকারা

    অনুপম খের (Anupam Kher) ছবির সাফল্য নিয়ে বলছেন, "কোনও দিন আমি ভেবেছিলাম যে আমার ছবি ২০০ কোটির ব্যবসা করলে আমি কী করব। আমি পাগল হয়ে যাব, রাস্তায় দৌড়তে থাকব। আসলে আমাদের একটা ধারণা আছে কিছু অভিনেতাদের ছবিই ১০০-২০০ কোটির ব্যবসা করবে।"

    প্রসঙ্গত, দ্য কাশ্মীর ফাইলস-এ (The Kashmir Files) অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশী, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার। এই ছবিতে অনুপম খেরের অভিনয় প্রশংসিত হচ্ছে। এমনকি তাঁর অভিনয় হেথ লেজারের অভিনয়ের সঙ্গেও তুলনা করা হচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: The Kashmir Files

    পরবর্তী খবর