Home /News /entertainment /
Rahul-Rooqma: ইলিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, রাবড়ি, কী কী রয়েছে রাহুল-রুকমার বিয়ের মেনুতে?

Rahul-Rooqma: ইলিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, রাবড়ি, কী কী রয়েছে রাহুল-রুকমার বিয়ের মেনুতে?

Rahul-Rooqma in Lallkuthi: মুখশুদ্ধির জিন্য মিলবে চার রকমের পান। মিষ্টি পান, আগুন পান, চকোলেট পান আর আম পান।

  • Share this:

    #কলকাতা: মালাবদল, সিঁদুরদান সব সারা। বাসর জাগাও হয়ে গিয়েছে। এ বার বাকি বৌভাত বা ইংরেজিতে যাকে বলে রিসেপশন। মহা আয়োজন করা হয়েছে 'লালকুঠি' বাড়িতে। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়ের বিয়ে বলে কথা! থুড়ি, বিক্রম আর অনামিকার বিয়ে! জি বাংলার ধারাবাহিক 'লালকুঠি'র নায়ক নায়িকার রিসেপশনে কোনও ত্রুটি রাখেননি উদ্যোক্তারা। লম্বা চওড়া মেনু কার্ড তৈরি হয়েছে।

    কী কী রয়েছে পেটপুজোর উপকরণে?

    রিসেপশনে পা রাখার সঙ্গে সঙ্গে তিন রকমের পানীয়। মকটেল, কোল্ড ড্রিঙ্ক আর কফি। তার পর প্লেটে প্লেটে আসবে চিকেন রেশমি কবাব, পনীর টিক্কা, ফিশ ফিঙ্গার, হরাভরা কবাব। এ তো সবে শুরু।

    আরও পড়ুন: ট্যাক্সি করে ঋত্বিকদার সঙ্গে রাতের প্রিন্সেপ, ভিক্টোরিয়া, কত কী দেখলাম: অন্বেষা

    তার পরেই না আসল পেটপুজো! অতিথিদের পেটে পড়বে কড়াইশুঁটির কচুরি, তাওয়া লচ্ছা পরোটা, গার্লিক নান। সঙ্গে রাখা থাকবে নানা ধরনের সালাড। ভাজায় থাকছে কবিরাজি কাটলেট এবং ফিশ ফ্রাই। তার পর মেনুতে রয়েছে, স্টাফড আলুর দম, আফগানি মটম কিমা, ফুলকপির রোস্ট, মটন বিরিয়ানি, চিকেন চাপ, বাসন্তী পোলাও, কড়াই পনীর, নবরত্ন কোর্মা।

    আরও পড়ুন: শৈলজা-সনাতনের ফন্দিতেই কি ঈশানের থেকে দূরে চলে যাবে গৌরী? নয়া মোড় মেগাতে!

    মিষ্টিমুখের তালিকা যেন এর থেকেও লম্বা। রয়েছে, বেকড দই, গরম জিলিপির সঙ্গে রাবড়ি, মিহিদানা টার্ট, গরম গরম গুলাব জামুন, চকো মাড পাই, নলেন গুড়ের আইসক্রিম। কাঁচা আমের চাটনির সঙ্গে পাওয়া যাবে মুচমুচে পাঁপড়ভাজা।

    এখানেই শেষ নয়। মুখশুদ্ধির জিন্য মিলবে চার রকমের পান। মিষ্টি পান, আগুন পান, চকোলেট পান আর আম পান।

    শুক্রবারের এই আড়ম্বরপূর্ণ রিসেপশনে কে কত খেতে পারে, সেটাই দেখা বাকি! বিক্রম আর অনামিকার বিয়ে দেখতে এসে না খেতে খেতেই হাঁপিয়ে পড়েন 'লালকুঠি'র অতিথিরা। জানা যাবে ১৭ তারিখ রাত সাড়ে ৯টা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Rahul arunoday bandyopadhyay, Rooqma Ray

    পরবর্তী খবর